Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Eve Teasing

লিফ্‌টে শ্লীলতাহানির প্রতিবাদে রণচণ্ডী তরুণী! যুবককে চরম শাস্তি দিলেন নিজেই

সম্প্রতি এক লিফ্‌টের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে একটি ছেলেকে দেখা যাচ্ছে এক তরুণীর সঙ্গে অসভ্যতা করতে। তার পর যা হল, তা হয়তো সারা জীবন মনে থাকবে সেই ছেলেটির।

অনেক সময়ই রাস্তায়, ট্রেনে কিংবা মেট্রোয় মেয়েদের সঙ্গে এমন ঘটনা ঘটে, যা সহ্যের বাঁধ ভেঙে দেয় তাঁদের।

অনেক সময়ই রাস্তায়, ট্রেনে কিংবা মেট্রোয় মেয়েদের সঙ্গে এমন ঘটনা ঘটে, যা সহ্যের বাঁধ ভেঙে দেয় তাঁদের। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১২:০৮
Share: Save:

লিফ্‌টের মধ্যেই শ্লীলতাহানির চেষ্টা! তরুণীর বেধড়ক মার যুবককে, ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। পথেঘাটে অনেক পুরুষই মেয়েদের উত্ত্যক্ত করেন। অনেক সময়ই রাস্তায়, ট্রেনে কিংবা মেট্রোয় মেয়েদের সঙ্গে এমন ঘটনা ঘটে, যা সহ্যের বাঁধ ভেঙে দেয় তাঁদের। অনেকে প্রতিবাদ করেন, অনেকেই আবার ভয়ে কুঁকড়ে যান। সম্প্রতি এক লিফ্‌টের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে একটি ছেলেকে দেখা যাচ্ছে এক তরুণীর সঙ্গে অসভ্যতা করতে। তার পর যা হল, তা হয়তো সারা জীবন মনে থাকবে সেই ছেলেটির।

লিফ্‌টে লাগানো সিসিটিভি ক্যামেরা থেকে এই ভিডিয়োটি পাওয়া গিয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক তরুণী লিফ্‌টে ওঠেন, যেখানে এক যুবক আগে থেকেই হাজির ছিলেন। ছেলেটি বেশ কিছু ক্ষণ মেয়েটির দিকে তাকিয়ে থাকেন এবং পরের মুহূর্তে তাঁর কাছে গিয়ে তাঁকে উত্ত্যক্ত করতে থাকেন। এমনকি তিনি মেয়েটির কাঁধে হাতও রাখেন। এর পরেই বেজায় চটে যান তরুণী। যুবককে সপাটে এক চড় মারেন তিনি। চলে বেধড়ক মারধর। মহিলার মারে যুবকের অবস্থা কাহিল। আর বোধ হয় কোনও মহিলাকে উত্ত্যক্ত করার সাহস পাবেন না সেই যুবক।

ভাইরাল এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছে ‘লকাররুমলোল’ নামের আইডি থেকে। এই সিসিটিভি ফুটেজটি এখন পর্যন্ত প্রায় ২লক্ষ লোক দেখেছেন। ৬ হাজারেরও বেশি মানুষ এই ভিডিয়োটি পছন্দ করেছেন। নেটাগরিকরা মেয়েটির সাহসিকতার প্রশংসা করছেন। অনেকেই পোস্টটিতে মন্তব্য করেছেন এবং বলেছেন যে, মেয়েদের উচিত এই রকম ভাবেই পথেঘাটে গর্জে ওঠা। তবে ভিডিয়োটি কোথাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

eve teasing Eve Teaser Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE