Advertisement
০৩ মে ২০২৪
Online Food

অনলাইনে আনানো নিরামিষ ভোজে মিলল মরা ইঁদুর ও আরশোলা, খাবার খেয়ে হাসপাতালে যুবক

মুম্বইয়ের বারবিকিউ নেশনের এক রেস্তরাঁ থেকে অনলাইনে নিরামিষ খাবার আনিয়েছিলেন রাজীব শুক্ল। সেই খাবার খেতে গিয়ে হঠাৎই তাঁর চোখে পড়ল, খাবারের মধ্যে রয়েছে মরা ইঁদুর ও আরশোলা।

নিরামিষ খাবারের সঙ্গে বিনামূল্যে মিলল মরা ইঁদুর ও আরশোলা।

নিরামিষ খাবারের সঙ্গে বিনামূল্যে মিলল মরা ইঁদুর ও আরশোলা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২১:০৬
Share: Save:

অনলাইনে আনানো খাবারে মিলল মরা ইঁদুর ও আরশোলা। মুম্বইয়ের বারবিকিউ নেশনের এক রেস্তরাঁ থেকে অনলাইনে নিরামিষ খাবার আনিয়েছিলেন রাজীব শুক্ল। সেই খাবার খেতে গিয়ে হঠাৎই তাঁর চোখে পড়ল, খাবারের মধ্যে রয়েছে মরা ইঁদুর ও আরশোলা।

ঘটনাটি ঘটার পর পেটের রোগে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় রাজীবকে। রাজীব বলেন, ‘‘প্রয়াগরাজ থেকে মু্ম্বই এসেছিলাম এখানকার বিভিন্ন ধরনের খাবার চেখে দেখতে। আমি ব্রাহ্মণ, নিরমিষভোজী মানুষ। তবে বারবিকিউ নেশনের খাবার হাতে পেয়ে আমি অবাক হয়ে যাই। খাবারে ভিতর দেখতে পেলাম, মরা ইঁদুর আর আরশোলা।’’ খাদ্যে বিষক্রিয়ার কারণে হাসপাতালে ভর্তি করানো হয় রাজীবকে।

এই ঘটনার পর সেই নির্দিষ্ট রেস্তরাঁকে মেল করে গোটা বিষয়টি জানান রাজীব। ৭৫ ঘণ্টা তিনি হাসপাতালে ‌ছিলেন। তবে হাসপাতালে থাকাকালীন রেস্তরাঁর তরফে কোনও রকম যোগাযোগ করা হয়নি রাজীবের সঙ্গে। দিন কয়েক পরে রেস্তরাঁর তরফে মেল করে রাজীবের কাছে ক্ষমা চাওয়া হয়। রাজীবকে আশ্বস্ত করা হয় শীঘ্রই রেস্তরাঁর তরফে কোনও ব্যক্তি তাঁর সঙ্গে যোগাযোগ করে বিষয়টির তদন্ত করবেন। তার পর ছ’দিন কেটে গেলেও কোনও রকম ব্যবস্থা নেয়নি রেস্তরাঁটি। রাজীব রেস্তরাঁর এই কাজে বিরক্ত হন, রেস্তরাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই তিনি থানায় অভিযোগ জানিয়েছেন। তবে এখনও পুলিশ সেই অভিযোগ গ্রহণ করেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online Food Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE