Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

কেমন হবে তাঁদের হবু সন্তান? অন্তঃসত্ত্বা বান্ধবীর জন্মদিনের কেকে তারই আভাস দিলেন শিল্পী

লন্ডনের শিল্পী ডেমিন হার্স্টের তৈরি কেক দেখে বিস্মিত হয়েছেন নেটাগরিকরা। অন্তঃসত্ত্বা বান্ধবী সোফি ক্যানেলকে দেওয়া তাঁর বিশেষ উপহার নজর কেড়েছে সবার।

Man gives pregnant girlfriend bizarre cake resembling unborn child on birthday

হবু মায়ের অভিনব কেক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৪
Share: Save:

সাধারণ রেড ভেলভেট কিংবা চকোলেট কেক নয়, ইদানীং কোনও বিশেষ দিন উদ্‌যাপনের জন্য থিম কেকের দিকেই বেশি ঝুঁকছেন মানুষজন। সম্প্রতি লন্ডনের এক শিল্পীর তৈরি কেক চর্চার বিষয় হয়েছে নেটমাধ্যমে।

লন্ডনের শিল্পী ডেমিন হার্স্টের তৈরি কেক দেখে বিস্মিত হয়েছেন নেটাগরিকরা। অন্তঃসত্ত্বা বান্ধবী সোফি ক্যানেলকে দেওয়া তাঁর বিশেষ উপহার নজর কেড়েছে সবার। শুনে আপনাদের মনে হতেই পারে এ আর এমন কী! কেক তো সকলেই দেন তাঁদের প্রিয়জনকে। তবে তা কোনও সাধারণ কেক নয়, কেকে তিনি ফুটিয়ে তুলেছেন বান্ধবীর গর্ভের মধ্যে তাঁদের সন্তানের প্রতিচ্ছবি।

Man gives pregnant girlfriend bizarre cake resembling unborn child on birthday

লন্ডনের শিল্পী ডেমিন হার্স্টের তৈরি কেক দেখে বিস্মিত হয়েছেন নেটাগরিকরা। ছবি: সংগৃহীত।

শীঘ্রই সোফি ডেমিনের সন্তানের মা হতে চলেছেন। কেকের মধ্যেই এমন প্রতিরূপ এই প্রথম। এর আগে কথনও এমন কেক তৈরি হয়নি বলে জানিয়েছেন শিল্পী নিজেই। বান্ধবীর জন্যই তাঁর এই বিশেষ ভাবনা। বান্ধবীর জন্মদিন উপলক্ষে এই অভিনব শিল্প ভাবনাটি তাঁকেই উৎসর্গ করেছেন শিল্পী।

সোফির জন্মদিন উদ্‌যাপন করতে লাস ভেগাসে ছুটি কাটাচ্ছেন যুগলে। সোফি ডেমিনের প্রেমপর্ব শুরু হয়েছিল লন্ডনের একটি বিলাসবহুল হোটেলে। সেই হোটেলেই সোফি কর্মচারী হিসাবে কাজ করতেন। সোফিকে দেখেই তাঁর প্রেমে পড়ে যান শিল্পী। সময় অপচয় না করেই সোফিকে প্রেমপ্রস্তাব দিয়ে ফেলেন ডেমিন। শিল্পীর প্রেম প্রস্তাব ফিরিয়ে দিতে পারেননি সোফি। শুরু হয় তাঁদের প্রেমপর্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pregnant Bizarre Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE