Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

সাদা পোশাকের মতো চুলও উজ্জ্বল করছে ‘চার বুন্দওয়ালা’! কী ভাবে? দেখুন ভিডিয়োতে

লাল, হলুদ, সবুজ বা নীলচে আভায় চুল রাঙিয়ে নিতে নামীদামি সালোঁয় গিয়ে গাদা গাদা টাকা খরচ করেন অনেকেই। তবে সস্তায় সাধপূরণ করার উপায়ও আছে।

Stylist experiments with client, uses Ujala to dye his hair

পোশাক উজ্জ্বল করার দ্রবণেই রঙিন হবে চুল! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০২
Share: Save:

ম্যাড়ম্যাড়ে সাদা রঙের পোশাক উজ্জ্বল করতে নীলের ‘চার বুন্দ’, অর্থাৎ, কয়েক ফোঁটা নীল বা ‘উজালা’ ব্যবহার করা হয় বহু কাল ধরেই। স্কুলে পরীক্ষার আগে প্লাস্টার অফ প্যারিসের সঙ্গে ওই তরল নীল রং মিশিয়ে নানা রকম ‘হাতের কাজ’ও করেছেন। কিন্তু চুলে নীলচে আভা আনতে ওই তরল বোধ হয় এর আগে কেউ ব্যবহার করেননি। সমাজমাধ্যমে সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে সম্প্রতি। নেপথ্যে রয়েছেন এক কেশসজ্জাশিল্পী।

পাকা চুল ঢাকতে কলপ করার চল নতুন নয়। তবে তরুণ প্রজন্ম আবার ছকভাঙা রঙের ব্যবহারে বিশ্বাসী। লাল, হলুদ, সবুজ বা নীলচে আভায় চুল রাঙিয়ে নিতে নামীদামি সালোঁয় গিয়ে গাদা গাদা টাকা খরচ করেন তাঁরা। প্রথমে ব্লিচ করে চুলের প্রাকৃতিক কালো রং সরিয়ে তার পর অন্য রঙের ‘ডাই’ করতে হয়। সে সব করা যেমন সময় সাপেক্ষ, তেমন ব্যয়বহুলও। রাহুল কলশেট্টি নামের ওই কেশসজ্জাশিল্পী তাই অভিনব এই ফন্দি বার করেছেন। ব্লিচ করা চুলে জামা কাপড়ে দেওয়ার নীল রং ব্যবহার করে দেখিয়ে ছিলেন বিষয়টা সত্যি। যদিও প্রথমে কেউই বিশ্বাস করতে চাননি। তাই নিজের সমাজমাধ্যমে পুরো পদ্ধতির ভিডিয়ো পোস্ট করেছিলেন ওই কেশসজ্জাশিল্পী। ফলাফল দেখে চমকে উঠেছেন নেটপ্রভাবী থেকে সাধারণ মানুষ সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Ujala Hair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE