Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Viral Video

মঞ্চে নয়, ট্রেডমিলেই ‘হায় রামা’ গানের ছন্দে উদ্দাম নাচ! যুবকের কীর্তি দেখে হতবাক সকলে

সমাজমাধ্যমে নজর কাড়ে গুটি কয়েক ভিডিয়ো। সম্প্রতি অলোক শর্মার নাচ সমাজমাধ্যমে দারুণ ভাবে ভাইরাল হয়েছে। কী এমন ছিল তাতে?

ভিডিয়োতে অলোক শর্মাকে চলন্ত ট্রেডমিলের উপর অবলীলায় নাচতে দেখে বিস্মিত নেটিজ়েনরা।

ভিডিয়োতে অলোক শর্মাকে চলন্ত ট্রেডমিলের উপর অবলীলায় নাচতে দেখে বিস্মিত নেটিজ়েনরা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৪:৪১
Share: Save:

কখন কোন ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে যাবে, তা আগে থেকে অনুমান করা কঠিন। হাজার হাজার নাচের ভিডিয়ো রোজ সমাজমাধ্যমে আপলোড হয়। তবে নজর কাড়ে গুটি কয়েক। সম্প্রতি অলোক শর্মার নাচ সমাজমাধ্যমে দারুণ ভাবে ভাইরাল হয়েছে। ইন্দোরের বাসিন্দা অলোক শর্মা ট্রেডমিলে নেচে লক্ষ লক্ষ দর্শকের মন জয় করেছেন।

Advertisement

এই ভিডিয়োতে অলোক শর্মাকে চলন্ত ট্রেডমিলের উপর অবলীলায় নাচতে দেখে বিস্মিত নেটিজ়েনরা। জিমে গিয়ে ট্রেডমিলের উপর দৌড়ে ঘাম ঝরাতে দেখা যায় লোকজনকে। তবে অলোক দৌড়নোর বদলে নাচ করতে শুরু করেছেন ট্রেডমিলে। তাঁর নাচের অঙ্গভঙ্গি দেখে মুগ্ধ সকলে!

যে ভিডিয়োটি সামনে এসেছে তাতে, অলোক শর্মাকে ট্রেডমিলে হাঁটতে হাঁটতে ১৯৯৫ সালের ছবি ‘রঙ্গিলা’-র গানে নাচতে দেখা যায়। ‘হাই রামা’ গানে তাঁর নাচের দারুণ ছন্দ মিলিয়ে সমাজমাধ্যমে ভাইরাল হতেই তা মন ছুঁয়ে গেছে নেটিজ়েনদের। অলোকের নাচই নয়, তাঁর অঙ্গভঙ্গি দেখে অনেকেই বলেছেন, তাঁকে জাতীয় স্তরে নাচের প্রতিযোগীতায় অংশ নেওয়া উচিত।

ট্রেডমিল ব্যবহার করে ওজন ঝরিয়েছেন অনেকে। তবে ট্রেডমিল ব্যবহার করে যে ভাইরাল হওয়া যায়, অলোকের কীর্তিতে তা স্পষ্ট। ট্রেডমিলের উপর হাঁটাই যখন অনেকের কাছে বেশ ঝক্কির কাজ, সেখানে অলোকের নাচ এতটাই সাবলীল, যা দেখে বোঝার জো নেই যে তিনি ট্রেডমিলে নাচ করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.