Advertisement
১৮ জুন ২০২৪
Bizarre

পণ দিয়ে বৌ আনব, কিন্তু সরকারি চাকরি করতে হবে, ভরা বাজারে প্ল্যাকার্ড হাতে দাবি পাত্রের

ছেলের বিয়ের জন্য পাত্রী খুঁজছেন? কাগজে বিজ্ঞাপন, ম্যাট্রিমনিয়াল সাইট— সবই যখন ব্যর্থ, তখন রাস্তায় না নেমে আর উপায় কী?

ভরা বাজারে পাত্রীর খোঁজ!

ভরা বাজারে পাত্রীর খোঁজ! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২০:৫২
Share: Save:

বিবাহযোগ্য পাত্র-পাত্রীদের জন্য কাগজে সারিবদ্ধ বিজ্ঞাপন, ম্যাট্রিমনিয়াল সাইট, প্রজাপতি অফিস, ঘটক কত কিছুই তো করেন অভিভাবকেরা। কিন্তু সব জায়গা থেকেই যখন খালি হাতে ফিরতে হয় সে ক্ষেত্রে বিকল্প উপায় কী?

মধ্যপ্রদেশের ছিন্দয়াড়ার বাসিন্দা, অজ্ঞাতপরিচয় এক যুবক পাত্রী খুঁজতে রীতিমতো ভরা বাজারে প্ল্যাকার্ড হাতে নেমে পড়েছেন রাস্তায়। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ২৬ সেকেন্ডের সেই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, এক যুবক হাতে প্ল্যাকার্ড ধরে দাঁড়িয়ে রয়েছেন জনবহুল বাজারে। সেখানে লেখা আছে, বিয়ের জন্য পাত্রী চাই। পণ দিতে রাজি কিন্তু শর্ত একটিই। মেয়েকে সরকারি চাকরি করতে হবে।

তবে শুধু ওই পাত্রের নয়, ভিডিয়োতে ধরা পড়েছে পাশ দিয়ে হেঁটে যাওয়া অন্যান্য লোকের প্রতিক্রিয়াও। ওই ব্যক্তির এমন আচরণে বেশ অবাকই হয়েছেন তাঁরা। কেউ কেউ আবার বিয়ের প্রস্তাব পড়ে হাসি ধরে রাখতে পারছেন না। ওই ব্যক্তি আসলেই পাত্রী খুঁজছিলেন, না কি নিছকই মজা, তা অবশ্য বোঝা যায়নি।

এই ভিডিয়োটি দেখে এক সমাজমাধ্যম ব্যবহারকারীর বক্তব্য, “কী যুগ পড়ল! পণ দিয়ে ঘরে বৌ আনতে হবে?” দ্বিতীয় জনের মত, “বৌ চাকরি করবে আর আপনি কী করবেন? বৌয়ের সেবা?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Madhya Prdesh Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE