Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bizarre

ভালবাসায় প্রত্যাখাত হওয়ার মূল্য ২৪ কোটি! বান্ধবীর বিরুদ্ধে মামলা দায়ের যুবকের

হয় বান্ধবী হও, নয় মূল্য চোকাও। বান্ধবীর বিরুদ্ধে এমন অভিযোগ আনলেন এক ব্যক্তি, কিন্তু কেন?

Symbolic image of couple

না ভালবাসার মূল্য কত? ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৪
Share: Save:

সিঙ্গাপুরের বাসিন্দা কে কওশিগন এবং নোরা ট্যানের সম্পর্ক ২০১৬ সাল থেকে। প্রথম দিকে বন্ধুত্ব থাকলেও পরে তা আরও গাঢ় হয়। সম্পর্কে উষ্ণতা বাড়লে চাহিদাও বাড়তে থাকে। সেখান থেকেই সমস্যার সূত্রপাত। ঘটনার গতিবিধি বুঝতে পেরে নোরা দূরত্ব বাড়াতে শুরু করে। সহ্য করতে না পেরে কওশিগন তাঁর বান্ধবীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এবং ক্ষতিপূরণ বাবদ ২৪ কোটি টাকা দেওয়ার দাবি জানান।

বন্ধুত্বের চেয়ে বেশি, অথচ ভালবাসা নয়। নোরার এমন বক্তব্যে স্তম্ভিত কওশিগন বলেন, “২০১৬ থেকে আমরা সম্পর্কে আছি। কিন্তু এখন হঠাৎ সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চাওয়ার মানে আমি বুঝতে পারছি না। নোরার কাছে মাত্র দু’টি রাস্তা। হয় আমাদের সম্পর্ক স্বীকার করতে হবে, না হলে ক্ষতিপূরণ দিতে হবে।”

নোরার স্মৃতি ভুলতে অবসাদগ্রস্ত ওই ব্যক্তির মনোবিদের সাহায্য নিলেও ক্ষতিপূরণের কথা ভুতে পারেননি। তিনি বলেন, “এত দিন ধরে নোরার পিছনে যত সময় আর অর্থ ব্যয় করেছি, সে সব বাবদ এবং আমাকে মানসিক ভাবে বিপর্যস্ত করার জন্য তাঁকে এইটুকু সহ্য করতেই হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Couple Love Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE