Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mankind Pharma

আয়ুর্বেদিক ভায়াগ্রা উৎপাদনকারী সংস্থার বড় অংশের শেয়ার কিনে নিয়েছে ‘ম্যানকাইন্ড ফার্মা’

ম্যানকাইন্ড ফার্মার এই বিনিয়োগ উপকর্মা আয়ুর্বেদকে আরও বেশি করে আয়ুর্বেদিক ও ভেষজ পণ্য তৈরিতে সাহায্য করবে, ব্যবসারও বিস্তার বাড়বে।

ম্যানকাইন্ড ফার্মা সকলের স্বাস্থ্যের উন্নতি করতে বদ্ধপরিকর।

ম্যানকাইন্ড ফার্মা সকলের স্বাস্থ্যের উন্নতি করতে বদ্ধপরিকর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৫:৪৪
Share: Save:

ম্যানকাইন্ড ফার্মা সম্প্রতি ঘোষণা করেছে যে, তাদের সংস্থা উপকর্মা আয়ুর্বেদের বেশির ভাগ অংশীদারিত্ব কিনে নিয়েছে। তবে কত টাকায় এই চুক্তি হয়েছে, সে বিষয়ে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

ম্যানকাইন্ড ফার্মার এই বিনিয়োগ উপকর্মা আয়ুর্বেদকে আরও বেশি করে আয়ুর্বেদিক ও ভেষজ পণ্য তৈরিতে সাহায্য করবে, ব্যবসারও বিস্তার বাড়বে।

এ বিষয়ে ম্যানকাইন্ড ফার্মার ভাইস চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর রাজীব জুনেজা জানান, বর্তমানে কর্মব্যস্ত জীবনে মানুষ স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার সুযোগ পান না। তাই ইদানীং অনেকেই শরীরের প্রতিরোধ শক্তি বাড়াতে আয়ুর্বেদিক পণ্য ও ওষুদের উপর ভরসা রাখছেন। ম্যানকাইন্ড ফার্মা যেহেতু সকলের স্বাস্থ্যের উন্নতি করতে বদ্ধপরিকর, তাই উপকর্মা আয়ুর্বেদের সঙ্গে যুক্ত হয়েছে। এই উদ্যোগ জনহিতকর হবে। মানুষের প্রয়োজনীয় আয়ুর্বেদিক ও ভেষজ পণ্যের উৎপাদন আরও বাড়বে। ইতিমধ্যেই আয়ুর্বেদিক পণ্যের চাহিদা বেড়েছে। এই উদ্যোগ মানুষের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করতে পারবে বলেও আশাবাদী তাঁরা।

উপকর্মা আয়ুর্বেদের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর বিশাল কৌশিক এ বিষয়ে বলেন, ‘‘এই অংশীদারিত্বের ফলে সংস্থার ব্যাপক লাভ হবে। আরও অনেক বেশি মানুষের কাছে এই আয়ুর্বেদের ওষুধ ও ভেষজ পৌঁছবে। আরও অনেকে দৈনন্দিন জীবনে আয়ুর্বেদের সুফল ভোগ করতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mankind Pharma Ayurveda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE