Advertisement
০৫ মে ২০২৪
Mia Khalifa

নিজের গোপন শখের কথা প্রকাশ্যে আনলেন মিয়া! অবসর সময়ে কিসে মজে মিয়ার মন?

সম্প্রতি মিয়া খলিফাকে জিজ্ঞাসা করা হয়, এমন কি কাজ তিনি করেছেন জীবনে যা অন্যায় হলেও প্রচুর আনন্দ পেয়েছেন তিনি? এই প্রশ্নের জবাবে কী বললেন তিনি?

Image of Mia Khalifa

বিভিন্ন কায়েদার পোশাক পড়ে বারে বারেই মিরা উঠে আসেন সংবাদমাধ্যমের শিরোনামে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৭:৩৭
Share: Save:

‘বড়দের’ ছবিতে মাত্র তিন মাস অভিনয় করেছেন। তবে ওই ক’মাসেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানালেও, আজও তার রেশ কাটেনি। সমাজমাধ্যমে এখনও তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। এখন তিনি ফ্যাশন ইনফ্লুয়েন্সার। বিভিন্ন কায়েদার পোশাক পড়ে বারে বারেই মিরা উঠে আসেন সংবাদমাধ্যমের শিরোনামে। বেশ কিছুদিন হল কাজের সূত্রে ইউরোপে রয়েছেন মিয়া। ফ্যাশনের অনুষ্ঠানে যোগ দিনে গিয়ে তাঁকে ঘুরতে হয়েছে প্যারিস, ফ্রান্স, ইতালি।

সম্প্রতি সমাজমাধ্যমে নিজের সম্পর্কে এক গোপন কথা ফাঁস করলেন তিনি। মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই। মাঝেমধ্যেই সমাজমাধ্যমে মিয়াকে নানা রকম প্রশ্ন করা হয়, তিনি আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি— আরও কত কী!

Image of Mia Khalifa

সম্প্রতি সমাজমাধ্যমে নিজের সম্পর্কে এক গোপন কথা ফাঁস করলেন মিয়া। ছবি: সংগৃহীত।

সম্প্রতি তাঁকে জিজ্ঞাসা করা হয়, এমন কি কাজ তিনি করেছেন জীবনে, যা অন্যায় হলেও প্রচুর আনন্দ পেয়েছেন তিনি? উত্তরে মিয়া বলেছেন, ‘‘আমি গাঁজা খেতে ভীষণ পছন্দ করি, যদিও তাতে আমি কোনও অন্যায় দেখিনা। তবে ইউরোপে গাঁজা খাওয়া আইনত অপরাধ। ধরা পড়লে আপনার মোটা অঙ্কের জরিমানা আর কারাবাস হতে পারে। ‘ক্লাস বি ড্রাগস’ খেতে গিয়ে ধরা পড়লে আপনার ৫ বছরের জেল হবে আর মাদক লেনদেন করতে গিয়ে ধরা পড়লে ১৪ বছরের হাজতবাস। আমি কিন্তু ওখানেও গাঁজা খেয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE