Advertisement
১৮ মে ২০২৪
Bizarre TV Show

মায়েরা নারী শরীরের গোপনাঙ্গ চিনিয়ে দিচ্ছে ছেলেদের, টিভি-তে তা দেখে নিন্দার ঝড়

সম্প্রতি চর্চার কেন্দ্রবিন্ধুতে উঠে এসেছে টেলিভিশনের এক রিয়্যালিটি শো ‘এমআইএলএফ মেনর’। ছেলেদের যৌনশিক্ষা দিচ্ছেন মায়েরা, এমন এপিসোড দেখে ক্ষুব্ধ দর্শক।

‘এমআইএলএফ মেনর’- শোয়ের বিষয় নিয়ে শুরু থেকেই দর্শকের মধ্যে ব্যাপক চর্চা শুরু হয়।

‘এমআইএলএফ মেনর’- শোয়ের বিষয় নিয়ে শুরু থেকেই দর্শকের মধ্যে ব্যাপক চর্চা শুরু হয়। ছবি: প্রতীকী।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৪:২১
Share: Save:

টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠানগুলির টিআরপি কমে গেলে মাথায় হাত পড়ে প্রয়োজক সংস্থাগুলির। শোয়ের আগামী এপিসোডগুলিকে কী ভাবে নজরকাড়া করে তোলা যায়, সেই প্রচেষ্টায় চলতে থাকে নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা। কখনও সেই পরীক্ষা সফল হয় কখনও আবার পরীক্ষা-নিরীক্ষার ফল হয় হিতে বিপরীত। সম্প্রতি চর্চার কেন্দ্রবিন্ধুতে উঠে এসেছে টেলিভিশনের এক রিয়্যালিটি শো ‘এমআইএলএফ মেনর’।

এই শোয়ের বিষয় নিয়ে শুরু থেকেই দর্শকের মধ্যে ব্যাপক চর্চা শুরু হয়। এই শো তে আট জন ৪০ থেকে ৫০ বছর বয়সি মায়েদের আনা হয়েছে। তাঁদের বলা হয়েছে, ২০ বছর বয়সি ছেলেদের সঙ্গে তাঁদের অনুষ্ঠান চলাকালীন সম্পর্কে জড়ানোর চেষ্টা করতে হবে। তবে শীঘ্রই মায়েরা জানতে পারেন, ২০ বছর বয়সি প্রতিযোগীদের মধ্যে রয়েছে তাঁদের ছেলেরাও। শোয়ের বিষয় খোলসা করার পর তা নিয়ে চারদিকে বিতর্কের ঝড় উঠতে শুরু করে। তবে সম্প্রতি এই অনুষ্ঠানে যা ঘটল, তা দেখে হতবাক হয়ে পড়েছে দর্শকমহল।

এপিসোড সম্প্রচার হওয়ার পর থেকেই বিভিন্ন মহলে চর্চার শেষ নেই।

এপিসোড সম্প্রচার হওয়ার পর থেকেই বিভিন্ন মহলে চর্চার শেষ নেই। ছবি: সংগৃহীত।

শোয়ের একটি এপিসোডে মায়েদের বলা হয়েছে ছেলেদের যৌনশিক্ষা দিতে হবে। এত দূর পর্যন্ত ঠিকই চলছিল তবে পরিস্থিতি গম্ভীর হয়ে ওঠে যখন তাঁদের সামনে নিয়ে আসা হয় বিভিন্ন ধরনের যৌন খেলনা ও মহিলাদের শরীরের মতো দেখতে নগ্ন পুতুল। মায়েদের বলা হয় মেয়েদের শরীরের যৌন অঙ্গগুলির বিষয় নিয়ে ছেলেদের প্রশ্ন করতে। শুধু তা-ই নয়, ছেলেরা যদি উত্তর দিতে অসফল হয়, তা হলে মায়েদের বুঝিয়ে দিতে হবে সেই উত্তর। খেলার এমন বিবরণ শুনে বেশ কয়েকজন মহিল প্রতিযোগী ক্ষুব্ধ হয়ে যান, তাঁরা অনুষ্ঠান থেকে বেরিয়ে যাওয়ার কথাও বলতে শুরু করেন। অনেকে আবার উৎসহের সঙ্গে খেলায় অংশগ্রহণও করে। এই এপিসোড সম্প্রচার হওয়ার পর থেকেই বিভিন্ন মহলে চর্চার শেষ নেই। দর্শকরা সমাজমাধ্যমে এই শো কে বয়কট করার হিরিক তুলতে শুরু করেছে। নেটাগরিকরা বলছেন, এই শো আর দেখা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE