Advertisement
১৬ মে ২০২৪
Viral Video

মায়ানগরীর ব্যস্ত রাস্তায় ছুটছে স্কুটার, একটু উষ্ণতার খোঁজে শালের তলায় চুম্বনরত যুগল!

চেনা ‘রাস্তা’য় না হেঁটে মুম্বইয়ের যুগল অভিনব একটি পন্থা বেছে নিয়েছেন। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সম্প্রতি।

Image of couple

স্কুটারে চেপেই চুম্বনে মত্ত যুগল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৪ ১৯:২৪
Share: Save:

যুদ্ধে আর প্রেমে সবই সম্ভব। এ কথা তো পাঠকেরা জানেনই। পৌষের শেষ দিনে ঠান্ডায় জবুথবু গোটা দেশ। উষ্ণতার খোঁজে কেউ আগুনে হাত সেঁকছেন, আবার কেউ লেপ-কম্বলের তলা ছেড়ে বেরোনোর নাম করছেন না। কিন্তু যাঁদের উপায় নেই। প্রয়োজনে রাস্তায় বেরোতেই হচ্ছে তাঁরা কী করছেন? ঠান্ডা থেকে বাঁচতে মোটা শীতপোশাক পরছেন। তবে এই সব চেনা ‘রাস্তা’য় না হেঁটে মুম্বইয়ের এক যুগল অভিনব একটি পন্থা বেছে নিয়েছেন। সেই ভিডিয়োই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সম্প্রতি।

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুটার চালাচ্ছেন এক যুবক। আরোহীর জন্য স্কুটারের পিছনে আসনের ব্যবস্থা থাকে। তবে সেই আসন ছেড়ে প্রেমিক-চালককে সামনে থেকে জড়িয়ে ধরে রয়েছেন তাঁর প্রেমিকা। কনকনে ঠান্ডা থেকে বাঁচতে দু’জন জড়িয়েছেন একটি চাদর। তবে এখানেই শেষ নয়। একে অপরকে জড়িয়ে তাঁরা মত্ত চুম্বনে। এই পর্যন্ত হলেও কথা ছিল। কিন্তু শেষরক্ষা হল না। মাথায় হেলমেট না পরার অপরাধে নীতি পুলিশের চোখে আটক হলেন তাঁরা। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করে মুম্বই পুলিশের চোখ পর্যন্ত খবর পৌঁছে দেওয়ার কাজটিও তাঁরাই করেছেন। তাঁদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার পক্ষে জোর সওয়াল তুলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE