Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi Metro Viral Dance

দিল্লির ভরা মেট্রোয় ‘রঙিন খেলায়’ মত্ত দুই তরুণী! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় চারিদিকে

আবারও দিল্লি মেট্রোর একটি ভিডিয়ো নজর কেড়েছে নেটাগরিকদের। চলন্ত মেট্রোয় দুই তরুণীর রং নিয়ে মাখামাখির ভিডিয়ো দেখে ক্ষোভ উগরে দিয়েছেন নেটাগরিকদের একাংশ।

Netizens react to viral video of two girls performing dance with colours in Delhi metro

ভিড় মেট্রোয় দুই তরুণীর ‘অন্তরঙ্গ’ রং খেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৯:০৪
Share: Save:

কখনও অন্তর্বাস পরেই মহিলার মেট্রোতে ভ্রমণ, কখনও আবার ঘনিষ্ঠ মুহূর্তে যুগলের ধরা পড়া— সাম্প্রতিক কালে দিল্লি মেট্রো এ রকম ভূরি ভূরি উদাহরণের সাক্ষী থেকেছে। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে সে সব পোস্ট। আবারও দিল্লি মেট্রোর একটি ভিডিয়ো নজর কেড়েছে নেটাগরিকদের। চলন্ত মেট্রোয় দুই তরুণীর রং নিয়ে মাখামাখির ভিডিয়ো দেখে ক্ষোভ উগরে দিয়েছেন নেটাগরিকদের একাংশ (আনন্দবাজার অনলাইন অবশ্য সে ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, মেট্রোর মেঝেতে বসেই এক অপরের সঙ্গে রং খেলায় মেতেছেন দুই তরুণী। পরনে সাদা পোশাক, সামনে আবির ছড়ানো। দুই তরুণী একে অপরের গালে দিচ্ছেন রঙের ছোঁয়া, চলছে আদুরে স্পর্শ। ‘রামলীলা’ ছবির ‘অঙ্গ লগা দে’ গানের ছন্দেই রিল বানাচ্ছেন দুই তরুণী। তাঁদের অভিনয় যেন পর্দায় রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনকেও হার মানাবে। মেট্রোর কামরায় দুই তরুণীর এমন ঘনিষ্ঠতা ভাল চোখে দেখেননি মেট্রোর যাত্রীদের অনেকেই। কেউ বিরক্ত, কেউ আবার অবাক, কেউ আবার মুখ ঢেকে হাসছেন— ভিডিয়োয় ধরা পড়েছে যাত্রীদের নানা রকমের প্রতিক্রিয়াও।

ভিডিয়ো ভাইরাল হতেই সমাজমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। ‘অশালীন’ তকমা দিয়ে এই আচরণের নিন্দা করে একাংশের নেটাগরিক ওই দুই যুবতীর বিরুদ্ধে কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছেন দিল্লি মেট্রো কর্পোরেশনের কাছে। মেট্রোয় এই ধরনের কার্যকলাপ বন্ধ করার জন্য কড়া আইনেরও দাবি জানিয়েছেন অনেকে। যদিও দিল্লি মেট্রোর তরফে এখনও এই ভিডিয়ো নিয়ে কোনও রকম পদক্ষেপ করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE