Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

ইউনিক গোল্ড টেম্পল জুয়েলারি অথবা একটু গর্জাস শাহি কালেকশন? পাবেন সব রকম ভ্যারাইটি।

ধনতেরসে হোক লক্ষ্মীলাভ

নিজস্ব প্রতিবেদন
৩০ অক্টোবর ২০২১ ২০:১২
ধনতেরসে কেয়া শেঠের কালেকশন

ধনতেরসে কেয়া শেঠের কালেকশন

এবারের মতো দুর্গাপুজোর পালা সাঙ্গ হলেও উৎসবের মরসুম কিন্তু সবে শুরু। সামনেই ধনতেরাস এবং তার পরেই দীপাবলি ও কালীপুজো। মা লক্ষী-কে আবাহনের এর থেকে ভালো সময় কি আর কিছু হতে পারে? তাই এই উপলক্ষে আজ আপনাদের জন্য থাকলো বিনিয়োগ দ্বারা ধনবৃদ্ধির কিছু সেরা উপায়।

রবিঠাকুর বলে গেছেন, "বাণিজ্যে বসতে লক্ষ্মীঃ"। সৌন্দর্য ও সম্পদের দেবী লক্ষী হলেন আদি শক্তির অপর রূপ, অন্ততঃ বৈদিক যুগে দেবীর এই রূপেরই উপাসনা করা হতো। পরবর্তীকালে অবশ্য দেবীর স্থান হয় নারায়ণের পাশে যিনি হলেন ধনশক্তি-র মূর্তি। হিন্দুমতে, ধনতেরাস পাঁচদিন ব্যাপী দীপাবলি উৎসবের প্রথম দিন এবং এই শুভ দিনে সোনা, রুপো এবং বাসন কোসনে লগ্নি করলে চঞ্চলা মা লক্ষী-কে সারা বছর ধরে রাখা যায়, অর্থাৎ পরিবার এবং কর্মজগতে সুখ, স্বাস্থ্য ও ঐশ্বর্যের স্থায়িত্ব বাড়ে।

একথা আলাদা করে বলার কিছুই নেই যে বিনিয়োগ বা ইনভেস্টমেন্ট সবসময় বিবেচনা করেই করা উচিত। তাই সঠিক রিটার্ন এবং আপনাদের লক্ষীলাভের কথা চিন্তা করেই আমরা সম্প্রতি লঞ্চ করেছি কেয়া শেঠ গোল্ড অ্যান্ড ডায়মন্ড। এখানে আপনি পাবেন আপনার মনমতো গয়নার অবিশ্বাস্য সম্ভার, তাও আবার আপনার বাজেটের মধ্যেই।

যদি চাইছেন হলমার্কযুক্ত, লাইটওয়েট, আধুনিক ডিজাইনের সোনার গয়না তবে কেয়া শেঠ গোল্ড অ্যান্ড ডায়মন্ড আপনার জন্য পারফেক্ট!



কিংবা ইউনিক গোল্ড টেম্পল জুয়েলারি অথবা একটু গর্জাস শাহী কালেকশন? পাবেন সবরকম ভ্যারাইটি। সামনে বিয়ে? গয়নার চিন্তা ছাড়ুন! আমাদের বিভিন্ন রেঞ্জ-এর ব্রাইডাল কালেকশন-এ বর-কনে-কে দেখাবে এক্কেবারে মেড ফর ইচ আদার! এছাড়াও, সীতাহার থেকে লহরী, ঝুমকো থেকে বাউটি, আমাদের ২২ ক্যারেট এক্সক্লুসিভ গোল্ড জুয়েলারি কালেকশন-এর জুড়ি মেলা ভার।



প্লাস, ধনতেরাস উপলক্ষে কেয়া শেঠ গোল্ড অ্যান্ড ডায়মন্ড দিচ্ছে দুর্দান্ত অফার! এই শুভলগ্নে *১ গ্রাম সোনা পাচ্ছেন সম্পূর্ণ ফ্রি ২০ গ্রাম সোনার ওপর।

এছাড়াও, *২০ গ্রাম-এর নিচে গোল্ড জুয়েলারির মেকিং চার্জ-এ রয়েছে ২০% ছাড়, ডায়মন্ড জুয়েলারির মেকিং চার্জ-এ *১৫% ছাড় এবং ডায়মন্ড-এর ভ্যালু-র ওপর *৫% ছাড়। তাছাড়াও রয়েছে *ওল্ড গোল্ড এক্সচেঞ্জ-এর সুবিধা এবং *প্রতিটি কেনাকাটায় আকর্ষণীয় উপহার।

যারা হীরে ভালবাসো তাদের আমাদের ডায়মন্ড কালেকশন ভালো লাগবেই। পারফেক্টলি কাট ডায়মন্ডস দিয়ে সাজানো নেকলেস, ইয়ার রিং, ফিঙ্গার রিং, ব্রেসলেট এবং আরও কত কি!



ট্রেন্ডি, স্লিক ডিজাইন থেকে স্টানিং পার্টিওয়্যার, কমপ্লিট স্টার-স্টাডেড লুক-এর একমাত্র ঠিকানা কেয়া শেঠ গোল্ড অ্যান্ড ডায়মন্ড।



কিছুদিন আগেই আমাদের স্টোর-এ এসেছে সিলভার জুয়েলারির অনবদ্য রেঞ্জ। মিনে করা নোজপিন এবং আরও অন্যান্য ভিন্ন স্টাইল-এর গয়না অপেক্ষা করছে আপনাদের জন্য।



এই ধনতেরাসে কেয়া শেঠ গোল্ড অ্যান্ড ডায়মন্ড-এ আপনাদের জানাই সাদর আমন্ত্রণ। অনলাইনেও করতে পারেন চুটিয়ে শপিং।

আমাদের ঠিকানা: Keya Seth Exclusive, Kalighat - 116A, S.P. Mukherjee Road, Opp. Kalighat Tram Depot, Kolkata - 700026

আরও জানতে ফোন করুন: 7439805112 / 7439805101

*শর্তাবলী প্রযোজ্য।

আরও পড়ুন