Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

শুধু ছবিই নয় এ বার কথাও বলবে নিজস্বী!

নিজস্ব প্রতিবেদন
১৮ ফেব্রুয়ারি ২০১৬ ১৫:৫১

এত দিন বিভিন্ন পোজে ছবি তুলে চমকে দিয়েছেন সকলকে। পরিচিত-অপরিচিত সকলেই প্রশংসা করেছেন আপনার নিজস্বীর। এ বার থেকে আরও এক ধাপ এগিয়ে গেল নিজস্বী। এ বার আর নীরব থাকবে না নিজস্বী। কথাও বলবে নিজস্বী। সৌজন্যে ভক্সওয়েব নামে একটি স্মার্ট অ্যাপ। আদর করে নেটিজেনরা যার নাম দিয়েছে ভক্সি।

এই স্মার্ট অ্যাপের সৌজন্যে শুধু ছবিই নয় এগারো সেকেন্ডের একটা ছোট্ট অডিও ক্লিপও ছবির সঙ্গে জুড়ে পাঠানো যায়। কিন্তু কেমন ভাবে বোঝা যাবে কোন ছবির সঙ্গে ক্যাপশন আছে আর কোনটার সঙ্গে অডিও ক্লিপ আছে? ভক্সওয়েব কতৃপক্ষ ব্যবহারকারীদের সুবিধের জন্য একটি কমলা রঙের লম্বা লাইন ব্যবহার করেছেন। যে নিজস্বীর সঙ্গে অডিও ক্লিপ আছে তার সঙ্গে কমলা লাইন যাবে। অডিও ক্লিপ না থাকলে কমলা লাইন দেখাবে না।

কেমন ভাবে মিলবে এই সুবিধা?

Advertisement

এর জন্য ভক্সওয়েব অ্যাপটি ডাউনলোড করতে হবে নেটিজেনদের। তাহলেই বন্ধুত্বের তালিকায় থাকা ব্যক্তিদের খুব সহজেই পাঠানো যাবে আপনার কথা বলা নিজস্বী।

ভক্সি এই অ্যাপটিকে জনপ্রিয় করেছেন অমিতাভ বচ্চন এবং প্রিয়ঙ্কা চোপড়া। লস এঞ্জেলসে পিপলস অ্যাওয়ার্ড জেতার পর ফ্যানেদের এর মাধ্যমেই ধন্যবাদ জানান প্রিয়ঙ্কা।

প্রযুক্তি ব্যবহারে যিনি এখনকার বলিউড তারকাদের দশ গোল দেন পিছিয়ে নেই সেই অমিতাভ বচ্চনও। ভক্সির সৌজন্যে ফ্যানেদের নতুন বছরের শুভেচ্ছা জানান বিগ বি।

তাই আর দেরি কেন পিগি চপস বা বিগ বি-র জুতোয় পা গলাতে পারেন আপনিও। নেমে পড়ুন মাঠে।

আরও পড়ুন: স্মার্ট ফোনের ব্যাটারি ভাল রাখবেন কী করে?

আরও পড়ুন

Advertisement