Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Chamkila

বিয়ের পরেই ১৫ কেজি ওজন কমানোর তোড়জোড় পরিণীতির! কেন বাড়়ল ওজন, খোলসা করলেন নিজেই

সাধারণত বিয়েক পরে মহিলাদের বেশ কিছু কারণে ওজন বেড়ে যায়। তবে কি বিয়ের পর বাড়তি ওজন ঝরাতে জিমে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন অভিনেত্রী?

Parineeti Chopra on putting on 15 kilos for Chamkila.

কী ভাবে ওজন বাড়ল পরিণীতির? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৩:২৭
Share: Save:

মাস দুয়েক আগে রাজনীতিবিদ রাঘব চড্ডাকে বিয়ে করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্প্রতি অভিনেত্রী সমাজমাধ্যমে একটি ভিডিয়ো দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে জিমে গিয়ে ওজন ঝরানোর জন্য কঠোর পরিশ্রম করছেন নায়িকা। সাধারণত বিয়ের পরে মহিলাদের বেশ কিছু কারণে ওজন বেড়ে যায়। তবে কি বিয়ের পরে বাড়তি ওজন ঝরাতে জিমে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাচ্ছেন অভিনেত্রী?

সমাজমাধ্যমের পোস্টেই বিষয়টি খোলসা করেছেন পরিণীতি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলছে ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি ‘চমকিলা’। এই ছবির জন্যই এ বছর ১৫ কেজি ওজন বাড়িয়েছিলেন পরিণীতি। পোস্টে তিনি লিখেছেন, ‘আমি এ বছর প্রায় ছ’মাস ধরে রহমান স্যারের স্টুডিয়োতে গিয়ে গান গেয়েছি আর ১৫ কেজি ওজন বৃদ্ধির জন্য বাড়ি গিয়ে যতটা পেরেছি খাবার খেয়েছি। সবটাই করেছি ‘চমকিলা’-র জন্য। গান গাওয়া আর খাবার খাওয়া, এটাই ছিল আমার রোজনামচা। এখন ছবির কাজ শেষ। রুটিনটা পুরো বদলে গিয়েছে। বার বার স্টুডিয়োতে কাটানো মুহূর্তগুলি মনে পড়ছে। এখন বেশির ভাগ সময়টা আমি জিমে কাটাচ্ছি আবার নিজেকে পুরোনো চেহারায় ফিরিয়ে নিয়ে যেতে। অমরজোতের চরিত্রটি মোটেই সহজ ছিল না আমার কাছে। পথটা কঠিন হলেও ইমতিয়াজ় স্যারের জন্য সব করতে পারি। এখনও অনেকটা ওজন কমাতে হবে, চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

‘চামকিলা’ ছবিটি পঞ্জাবি গায়ক অমর সিংহ চামকিলার জীবনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। মাত্র ২৭ বছর বয়সে খুন হয়েছিলেন তিনি। তাঁকে এখনও পঞ্জাবের সেরা ‘স্টেজ পারফরমার’ বলে মনে করা হয়। ছবির মূল চরিত্রে অভিনয় করবেন দিলজিৎ দোসাঞ্জ। নায়িকার চরিত্রে দেখা যাবে পরিণীতিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE