Advertisement
২৯ এপ্রিল ২০২৪
flight

Bizarre Incident: এ যেন মধ্যগগনে টাইটানিক! বিমানের ছাদ থেকে জল পড়তে শুরু করায় ছড়াল আতঙ্ক

মাঝআকাশে এমন ঘটনায় হকচকিয়ে গিয়েছেন যাত্রীরা। দুর্ঘটনার কবলে পড়েছেন কি না, তা নিয়েও একটা হুলস্থুল শুরু হয়ে যায় উড়ন্ত বিমানেই।

মাঝ আকাশে এমন অস্বাভাবিক ঘটনায় হকচকিয়ে গিয়েছেন যাত্রীরা।

মাঝ আকাশে এমন অস্বাভাবিক ঘটনায় হকচকিয়ে গিয়েছেন যাত্রীরা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১৫:৪৩
Share: Save:

লন্ডন থেকে ওয়াশিংটন ডিসি যাচ্ছিল ব্রিটিশ এয়ারওয়েজের বিমান ‘বিএ২৯২’। হঠাৎই বিমানের ছাদ চুইঁয়ে জল পড়তে শুরু করে যাত্রীদের মাথায়। শোরগোল পড়ে যায়। আতঙ্কিতও হয়ে পড়েন অনেকে। কারণ বিমানের ছাদ থেকে জল পড়ার ঘটনা একেবারেই স্বাভাবিক নয়। মাঝআকাশে এমন অস্বাভাবিক ঘটনায় হকচকিয়ে গিয়েছেন যাত্রীরা। বড় কোনও দুর্ঘটনার কবলে পড়ছেন কি না, তা নিয়েও একটা হুলস্থুল শুরু হয়ে যায় উড়ন্ত বিমানেই।

বিমানের কর্মীরা অবশ্য যাত্রীদের আশ্বস্ত করার চেষ্টা করেন। কিন্তু তাঁরাও প্রথম দিকে এই জলপতনের কারণ ধরতে পারেননি। কেবিনের সিসিটিভি ফুটেজ দেখার পর অবশেষে বোঝা যায় ব্যাপারটা। আসলে বিমানের ওভারহেড বগিতে একটি জল সংরক্ষণের ব্যবস্থা রয়েছে। অপরিষ্কার কোনও জল নয়। ব্যবহার করার জন্যেই। একেবারে বিশুদ্ধ পানীয় জল। জল সংরক্ষণ ইউনিটের ভাল্‌ভটির সাময়িক গোলযোগের কারণে হঠাৎ করেই জল পড়তে শুরু করে। কারণটি জানার পর বিমানকর্মীরা তড়িঘড়ি সেটি ঠিক করে দিলে বন্ধ হয় জল পড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE