• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শাওমি এমআই ৫এক্স-এর প্রথম রেজিস্ট্রেশন ছাড়াল ২ লক্ষ

Xiaomi Mi 5X
ডুয়াল ক্যামেরা রয়েছে এই ক্যামেরায়। ছবি: শাওমির ফেসবুক পেজের সৌজন্যে।

চিনা মোবাইল সংস্থা শাওমি-র মোবাইল নিয়ে গ্রাহকদের মধ্যে দিন দিন চড়ছে উত্তেজনার পারদ। সংস্থার নতুন ফোন বাজারে আসার সঙ্গে সঙ্গে হট কেকের মতো নিমেষে ভ্যানিশ হতে সময় নেয় না। শুধু তাই নয়, বাজারে আসার আগে থেকেই অনলাইনে লম্বা লাইন পড়তে থাকে ফোন কেনার জন্য। বেশির ভাগ গ্রাহকই এক বাক্যে স্বীকার করেন অনলাইনে শাওমির ফোনের যোগান পাওয়া এখন প্রায় ডুমুরের ফুলের দেখা পাওয়ারই সমতুল।

কিছুদিনের মধ্যেই বাজারে আসবে শাওমির এমআই ৫এক্স। ২৬ জুলাই লঞ্চ করবে এই ফোন। তা নিয়েই আপাতত গ্রাহকদের উন্মাদনা তুঙ্গে। গতকাল থেকেই অনলাইনে শুরু হয়েছে প্রি-বুকিং। আর মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই নথিভুক্তকরণের সংখ্যা ছাড়িয়েছে ২ লক্ষ। সংস্থার তরফে জানানো হয়েছে, এখনও পর্যন্ত দু’লক্ষ দশ হাজারেরও বেশি প্রি-বুকিং রেজিস্ট্রেশন জমা পড়েছে। মোটামুটি ভাবে ১৯ হাজারের কাছাকাছি রাখা হয়েছে এই ফোনের দাম।

আরও পড়ুন: আজই লঞ্চ হল শাওমির ম্যাক্স ২, দাম ও ফিচার জেনে নিন

ফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬২৫ এসওসি, ৪ জিবি র‌্যাম। তবে গ্রাহকদের কাছে সবচেয়ে আকর্ষণের বিষয় এই ফোনের ডুয়াল ব্যাক ক্যামেরা। ক্যামেরা দু’টিতে রয়েছে অপটিকাল জুম এবং এলইডি ফ্ল্যাশ লাইট। সঙ্গে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। তবে এর চেয়ে বেশি ফিচারস এখনও প্রকাশ্যে আনেনি সংস্থা।

সদ্যই বাজারে এসেছে শাওমির ম্যাক্স ২। ৬.৪৪ ইঞ্চি ডিসপ্লে-সহ এই ফোনে রয়েছে ৫,৩০০ এমএএইচ ব্যাটারি। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন