Advertisement
১১ মে ২০২৪
Bizarre Relationship

১০০ জন বৌ, ১০০ টি সন্তান চাই! বিয়ে করার নেশায় বুঁদ বৃদ্ধ, বৌয়েরা কি জানেন সে কথা?

বৃদ্ধের আজব শখ! ১০০ টি বিয়ে করে সন্তান উৎপাদন করতে চান পাকিস্তানের এক বৃদ্ধ। এখনও পর্যন্ত ক’টি বিয়ে করতে পারলেন তিনি?

marrige picture

পাকিস্তানের এক বৃদ্ধের জীবনের শখ ১০০ বার বিয়ে করা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
পেশোয়ার, পাকিস্তান শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১২:০৪
Share: Save:

বিয়ে মানুষ কেন করে? ভাবছেন তো এ আবার কেমন প্রশ্ন! মনের মতো সঙ্গীর সঙ্গে সামাজিক বন্ধনে সারাটা জীবন কাটাতেই তো বিয়ে করেন মানুষ! তবে এই প্রশ্নের জবাবে কেউ যদি বলেন, ‘‘বিয়ে করা আমার শখ!’’ তা হলে, কী বলবেন? পাকিস্তানের এক বৃদ্ধের জীবনের শখ, ১০০ বার বিয়ে করা! অনেকে হয়তো তাঁর ঘনিষ্ঠরা সে কথা শুনে হতবাক হয়ে যান। অনেকে ভাবেন, এক জনের সঙ্গে সংসার করতেই কালঘাম ছুটে যাচ্ছে, ১০০ জনকে সামলানোর স্পর্ধা কী ভাবে দেখাতে পারেন বৃদ্ধ!

পাকিস্তানের এই ব্যক্তির সাক্ষাৎকারের ভিডিয়ো এখন ভাইরাল। ভিডিয়োতে ব্যক্তি বলছেন, ‘‘আমি জীবনে ১০০ বার বিয়ে করতে চাই। প্রত্যেকটি বৌয়ের থেকে একটি করে সন্তানও চাই আমার!’’ ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, চার জন বৌকে সঙ্গে নিয়ে বসে আছেন ৬০ বছরের সেই বৃদ্ধ। যাঁদের মধ্যে এক জন বৌয়ের বয়স ১৯ বছর। ভিডিয়োতে সংবাদিকের সামনে বৃদ্ধ স্বীকার করলেন, সন্তানের জন্ম দিতেই তিনি বিয়ে করেন। সন্তানের জন্ম হয়ে গেলেই তিনি বিবাহবিচ্ছেদ করে নেন। আশ্চর্যের বিষয় হল, যেই মহিলাদের তিনি বিয়ে করেন, তাঁরা সকলেই বৃদ্ধের মনস্কামনার বিষয় ওয়াকিবহাল। সন্তানের জন্মের পরই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যাবে জেনেও তাঁরা বৃদ্ধকে বিয়ে করতে রাজি হয়ে যান!

এখনও পর্যন্ত ২৬ জন মহিলাকে বিয়ে করেছেন তিনি। তাঁদের মধ্যে ২২ জনের সঙ্গে তাঁর ২২টি সন্তান থাকলেও সকলের সঙ্গেই তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। চার জন নতুন বৌয়ের সঙ্গে আপাতত তাঁর ভরা সংসার। সাক্ষাৎকারে বৃদ্ধ জানিয়েছেন, সব বৌয়ের ভরণপোষণের দায়িত্ব তাঁর।

বৃদ্ধের এই কীর্তি ভাইরাল হওয়ামাত্র সমাজমাধ্যমে ব্যাপক চর্চা শুরু হয়েছে। কেউ আজব শখের প্রশংসা করছেন, কেউ আবার মেয়েদের জীবন নিয়ে খেলা করার জন্য তাঁর উপর ক্ষোভ প্রকাশ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Videos Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE