Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Relationship

সঙ্গী হিসাবে দু’জনকেই চান, স্বামী এবং প্রাক্তন প্রেমিকের সঙ্গে এক ছাদের নীচে বাস তরুণীর

বিয়ের চার বছর পর বহু পুরনো প্রেমিকের সঙ্গে যোগাযোগ। পুরনো প্রেমের ব্যথা তখনও জীবন্ত। তাই স্বামী এবং প্রেমিককে সঙ্গে নিয়েই একত্রে থাকার সিদ্ধান্ত তরুণীর।

যৌথ সম্মতিতেই তিন জন একসঙ্গে থাকতে শুরু করেন।

যৌথ সম্মতিতেই তিন জন একসঙ্গে থাকতে শুরু করেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৬:৫৯
Share: Save:

৩০ বছর বয়সি সারা নিকোলা। স্বামী এবং প্রেমিক— উভয়ের সঙ্গে এক ছাদের তলায় সংসার করছেন। আমেরিকার বাসিন্দা সারা পেশায় ফিটনেস প্রশিক্ষক। দুই সন্তানের মা। স্বামী রায়ানের সঙ্গে তাঁর চার বছরের সংসার। সন্তান, স্বামীকে নিয়ে সুখেই সংসার করছিলেন সারা। বছর খানেক আগে নেটমাধ্যমে যোগাযোগ হয় তাঁর বহু বছরের পুরনো প্রেমিক রনির সঙ্গে।

সারা এবং রনির সম্পর্ক বহু দিনের। সারা যখন কলেজে পড়তেন সেই সময় থেকে তাঁদের প্রেম। পারিবারিক কিছু সমস্যার কারণে সেই প্রণয় বিয়ে অবধি গড়ায়নি। সারার বিয়ে হয়ে যায় রায়ানের সঙ্গে। বিয়ের পর থেকে রনির সঙ্গে কোনও যোগাযোগ ছিল না সারার। তবে অন্য পুরুষের প্রতি তাঁর আকর্ষণ বজায় ছিল। তা জানতেন রায়ান। এই বিষয়ে তাঁর পূর্ণ সম্মতি ছিল। কারণ রায়ানও মাঝেমাঝেই অন্য মহিলার প্রতি দুর্বল হয়ে পড়তেন। পরস্পরের কাছেই স্পষ্ট ছিলেন সম্পর্কের শুরু থেকেই। এর মাঝেই সারার জীবনে প্রত্যাবর্তন ঘটে রনির।

ফেসবুকে ফের খুঁজে পান পরস্পরকে। রনি প্রথম সারাকে বার্তা পাঠান। সারা প্রথম দিকে গুরুত্ব দিতে চাননি। কথাবার্তা এগোলে সারাও নতুন করে দুর্বল হয়ে পড়তে থাকেন রনির প্রতি। প্রথমে ফোনালাপ চললে, পরে দেখাসাক্ষাৎও শুরু হয়। কিছু দিন পর সারা অনুভব করেন, তিনি রায়ান এবং রনি সঙ্গী হিসাবে দু’জনকেই চাইছেন। দেরি না করে নিজের মনের কথা খুলেন বলেন স্বামীকে। রায়ানের দিক থেকে কোনও আপত্তি ছিল না। যৌথ সম্মতিতেই তিন জন একসঙ্গে থাকতে শুরু করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Boyfriend Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE