Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Bizarre Incident

যানজটের কবলে পড়ে হাতছাড়া স্বামী! প্রেমিকার দিকে দৌড় লাগালেও বসে বসে দেখলেন স্ত্রী

বেঙ্গালুরুর যানজট সমস্যার কথা অনেকেরই জানা। অনেকেই বহু অসুবিধায় পড়েন এই কারণে। কিন্তু এই যানজটের কারণে স্বামী হাতছা়ড়া হয়ে গেল এক সদ্যবিবাহিত তরুণীর।

Bengaluru Traffic Helped Groom Ditch Newlywed Bride a Day After Marriage

যানজটের কারণে স্বামী হাতছাড়া হয়ে যাবে, তা মেনে নিতে পারছেন না ওই তরুণী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৩:১৫
Share: Save:

পিছনে গাড়ি নিয়ে তাড়া করেছেন সদ্যবিবাহিত স্ত্রী। বউয়ের হাত থেকে বাঁচতে প্রাণ নিয়ে ছুটে চলেছেন স্বামী। হঠাৎই প্রবল যানজটে আটকা পড়ে স্ত্রীর গাড়ি। আর সেই সুযোগেই পালিয়ে বাঁচলেন স্বামী। সম্প্রতি এমন একটি ‘সিনেম্যাটিক’ দৃশ্যের সাক্ষী থাকল বেঙ্গালুরু। এই শহরের যানজট সমস্যার কথা আলাদা করে বলে দিতে হয় না। কমবেশি সকলেই ওয়াকিবহাল। এক বার সেই যানজটের কবলে পড়লে, কখন সেখান থেকে মুক্তি মিলবে স্বয়ং ঈশ্বরও হলফ করে বলতে পারেন না। অনেকেই বহু অসুবিধায় পড়েন এই কারণে। কিন্তু যানজটের কারণে স্বামী হাতছাড়া হয়ে যাবে, তা মেনে নিতে পারছেন না ওই তরুণী।

এই ঘটনার আগের দিনই বিয়ে হয় দু’জনের। বিয়ের পরে দু’জনে গির্জাতে গিয়েছিলেন আর্শীবাদ নিতে। সেখান থেকেই ফিরছিলেন। জল কেনার ছুতোয় গাড়ি থেকে নেমে পড়েন ওই যুবক। একটি দোকানের সামনে থেকেই হঠাৎ ছুটতে শুরু করেন তিনি। স্বামী পালিয়ে যাচ্ছে দেখে গাড়ি নিয়েই তাড়া করেন স্ত্রী। কিন্তু কিছু ক্ষণ পরেই একে একে রাস্তার প্রতিটি গাড়ি দাঁড়িয়ে যেতে শুরু করে। সামনে গাড়ি দাঁড়িয়ে যাওয়ায় আর এগোতে পারছিলেন না স্ত্রী। সেই সুযোগেই যানজটের ফাঁক গলে পালিয়ে যান স্বামী। ওই তরুণীর ধারণা, তাঁর স্বামী পালিয়ে গোয়ায় তাঁর প্রেমিকার কাছে যাবেন।

সম্বন্ধ করে বিয়ে হয়েছিল তাঁদের। বিয়ে ঠিক হওয়ার পর দু’জনেই একান্তে মেলামেশা করেন। অন্য মহিলার সঙ্গে স্বামীর যে একটা সম্পর্ক ছিল, তিনি তা বিয়ের আগে থেকেই জানতেন। কিন্তু আগের প্রেমিকার সঙ্গে এখন আর কোনও যোগাযোগ নেই বলেই দাবি করেছিলেন সেই যুবক। তাই বিয়ের জন্য রাজি হয়ে যান ওই মহিলা। তাঁর দাবি, প্রাক্তন প্রেমিকা তাঁর স্বামীকে ব্ল্যাকমেল করতেন। তাঁর সঙ্গে সম্পর্ক না রাখলে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেবেন বলেও ভয় দেখাতেন। সেই কারণে ভয় পেয়েই স্বামী পুরনো প্রেমিকার কাছে ফিরে গিয়েছেন বলে মনে করছেন তিনি। বেঙ্গালুরুর থানায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে সেই প্রাক্তন প্রেমিকার নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Traffic Marriage Bizarre Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE