Advertisement
২২ জুলাই ২০২৪
Bizzare Incident

যৌনসঙ্গীনির হোয়াটস্ অ্যাপ চ্যাট মুছেও লাভ হল না, স্ত্রীর কাছে ধরা পড়ে কী করলেন যুবক?

কথায় আছে, যেখানে বাঘের ভয়, সেখানেই সন্ধে হয়। এই ঘটনাও সেটারই অন্যতম উদাহরণ হতে পারে।

শেষরক্ষা হল না!

শেষরক্ষা হল না! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৪ ১৫:১০
Share: Save:

স্ত্রীর চোখের আ়়ড়াল করতে যৌন সঙ্গীনির সঙ্গে হোয়াট্স অ্যাপ কথোপকথন মুছে দিয়েছিলেন নিজের আইফোন থেকে। তবে কথায় আছে, যেখানে ভূতের ভয় সেখানেই সন্ধে হয়। এক্ষেত্রেও সেটাই হল। মেসেজ ডিলিট করেও লাভ হল না। স্ত্রীর চোখে পড়ে যায় সেই মেসেজ। ওই যুবকের সমস্ত রাগ গিয়ে পড়ে আইফোন সংস্থা অ্যাপল-এর উপর। সেই রাগেই সংস্থার নামে আদালতে মামলা দায়ের করলেন ইংল্যান্ডের বাসিন্দা এক যুবক।

সূত্রের খবর, বিবাহিত হওয়া সত্ত্বেও ওই যুবক পরনারীতে আসক্ত। তিনি নিজেই সেটা স্বীকার করেছেন। কিন্তু তাঁর এই চারিত্রিক বৈশিষ্ট্যের কথা স্ত্রী জানতেন না। বলা ভাল, স্ত্রীর চোখে ধুলো দিয়েই যা করার করতেন। বার বার বেঁচে গেলেও এ বার তিন আর পার পাননি। তবে চেষ্টা করেছিলেন। জানা গিয়েছে, কিছু দিন ধরেই এক যৌনকর্মীর সঙ্গে তাঁর মেলামেশা বেড়ে গিয়েছিল। প্রায়দিন বা়ড়ি ফিরতেন না। বাড়ি ফিরলেই ফোনেই মগ্ন হয়ে থাকতেন। রাত জেগে চ্যাট করতেন। তবে রাতে ঘুমোতে যাওয়ার আগে সেই চ্যাট মুছে দিতেন। সেই মেসেজ যে আবার ফিরে আসতে পারে, সেটা ভাবতেই পারেননি তিনি। তাও আবার আইফোনে!

স্ত্রীর হাতে নিজেই ফোনটি দিয়েছিলেন ওই যুবক। সমস্ত প্রমাণ মুছে ফেলেছেন নিশ্চিত হয়েই ফোনটি দিয়েছিলেন। কিন্তু এমন বিপদ যে ঘনিয়ে আসবে, সেটা বুঝতে পারেননি। আইফোনেও যে এমন হতে পারে, সেটা তিনি ভাবেননি। তাই এই ঘটনা ঘটার পরের দিনই আইফোন সংস্থার নামে মামলা দায়ের করেন। তিনি আদালতে দাবি করেছেন, যত টাকা দিয়ে তিনি ফোনটি কিনেছিলেন সেটা যেন আর্থিক ক্ষতিপূরণ হিসাবে তাঁকে ফেরত দিয়ে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE