Advertisement
১১ মে ২০২৪
Suicide

Extra Marital Affair: যমুনায় ডুবে মরবেন একসঙ্গে, প্রেমিকা ঝাঁপালেও ডাঙাতেই প্রেমিক! সাঁতরে ফিরে থানায় মহিলা

পরকীয়া সম্পর্ক মেনে নেবে না সমাজ, এই ভেবে যমুনায় ডুবে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন যুগল। কিন্তু মহিলা ঝাঁপ দিলেও ঝাঁপাননি যুবক।

প্রেমের ফাঁদ পাতা ভুবনে

প্রেমের ফাঁদ পাতা ভুবনে ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
প্রয়াগরাজ শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৩:০৮
Share: Save:

পরকীয়া সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন দু’জনে। কিন্তু সেই সম্পর্ক সমাজ মেনে নেবে না ভেবে দু’জনে সিদ্ধান্ত নেন, যমুনায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হবেন। সেই মতো নির্দিষ্ট দিনে যমুনার তীরে হাজিরও হন দু’জন। কিন্তু ঝাঁপ দেওয়ার সময়েই কাহিনিতে আসে মোক্ষম ‘টুইস্ট’! মহিলা ঝাঁপ দিলেও ঝাঁপ দেননি পুরুষসঙ্গী। শেষমেশ সাঁতরে ফিরে এসে প্রেমিকের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আনলেন মহিলা। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনা।

প্রশাসন সূত্রে খবর, ৩২ বছর বয়সি ওই মহিলা বেশ কয়েক বছর আগেই বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন বয়সে দু’বছরের ছোট চান্দু নামক এক যুবকের সঙ্গে। বেশ কিছু দিন প্রেম চললেও মাস খানেক আগে কিছু দিনের জন্য বছর ছয়েকের মেয়েকে নিয়ে পুণেতে বেড়াতে যান ওই মহিলা। আর তখনই তাঁকে না জানিয়ে বিয়ে করে ফেলেন চান্দু। ১৮ মে প্রয়াগরাজে ফিরে বিষয়টি জানতে পারেন ওই মহিলা। দু’জনের মধ্যে ঝামেলাও হয়। শেষমেশ দু’জনে সিদ্ধান্ত নেন একই সঙ্গে যমুনাতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হবেন।

মহিলার অভিযোগ, একসঙ্গে আত্মঘাতী হবেন ভেবে যমুনা সেতুতে হাজির হন দু’জনে। কিন্তু মহিলা ঝাঁপ দেওয়ার পরই দেখেন ঝাঁপ দেননি সঙ্গী। তড়িঘড়ি সাঁতরে নদীর পারে ফিরে আসেন মহিলা। যোগাযোগ করেন কয়েদগঞ্জ থানায়। চান্দুর বিরুদ্ধে আনা হয়েছে বিশ্বাসঘাতকতা ও খুনের চেষ্টার অভিযোগ। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই মহিলা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Suicide Extra marital Affair Uttar Praesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE