Advertisement
২২ জুন ২০২৪
Elon Musk

‘জীবনের সেরা সময় কাটাচ্ছি’, ছেলের সঙ্গে একগুচ্ছ ছবির কোলাজ পোস্ট করে লিখলেন ইলন মাস্ক

ছেলের সঙ্গে যে তাঁর আলাদা বোঝাপড়া, তা ছবি দেখলেই বোঝা যায়। সম্প্রতি ছেলের সঙ্গে বেশ কয়েকটি ছবি ভাগ করে নিয়ে ইলন নতুন করে পিতৃত্বের উদ্‌যাপন করলেন।

Image of Elon Musk.

বাবা আর ছেলের একান্তে সময় কাটানোর মুহূর্তের ছবি ভাগ করে নিলেন ধনকুবের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:২৪
Share: Save:

সারা দিনে হাজারটা দায়িত্ব আর কাজের চাপে দম ফেলার ফুরসত থাকে না ইলন মাস্কের। অথচ তার ফাঁকেই একরত্তি ছেলের সঙ্গে ছবি পোস্ট করতে ভোলেন না ধনকুবের। বছর দুয়েক আগে বাবা হয়েছেন তিনি। তার পর থেকে ছেলের সঙ্গে বিবিধ আদরের মুহূর্তের ছবি ভাগ করে নেন। কোনও ছবিতে দেখা যাচ্ছে, খুদে বাবার শার্ট ধরে টানছে, আবার কোথায় ইলন ছেলেকে আদরে ভরিয়ে দিচ্ছেন। সম্প্রতি তেমনই একটি বাবা আর ছেলের একান্তে সময় কাটানোর মুহূর্তের ছবি ভাগ করে নিলেন ধনকুবের।

জন্মের পর থেকেই চর্চার শিরোনামে রয়েছে ইলন পুত্র। শুধুমাত্র ধনকুবেরের ছেলে বলেই যে তাকে নিয়ে চর্চা, তা কিন্তু নয়। ইলন এবং স্ত্রী গ্রাইমস নিজেদের সন্তানের যে নাম রেখেছেন, তা নিয়েই বেশি উৎসাহ সকলের। কারণ, সে নাম উচ্চারণ করা যায় না, এমনকি নামের যে কী অর্থ তা-ও মাথা খাটিয়ে বার করতে পারেননি কেউই। শেষ পর্যন্ত নিজের ছেলের নামরহস্য ভেদ করতে মাঠে নামতে হয় ইলনকেই। তিনি জানিয়েছিলেন তাঁর ছেলের নামের উচ্চারণ হবে, ‘এক্স অ্যাশ এ টুয়েলভ’। তবে এমন দাঁতভাঙা শক্ত নাম দেওয়ার দায় থেকে আগেই হাত তুলে নিয়েছেন ইলন। তিনি জানিয়েছেন, স্ত্রী গ্রাইমসের পছন্দেই ছেলের এই নাম রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk son father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE