Advertisement
২৭ এপ্রিল ২০২৪
dating app

Dating App: রাখি পরানোর কেউ নেই, ডেটিং অ্যাপে বোন খুঁজে পেলেন যুবক

নিজের টিন্ডারের বায়োতে (পরিচয়) ওই যুবক লিখেছেন, ‘এক জন বোন খুঁজছি, যিনি আমায় রাখি পরাবেন আর আমার সঙ্গে সময় কাটাবেন’।

টিন্ডারে বোনের খোঁজ!

টিন্ডারে বোনের খোঁজ! ছবি: শৌভিক দেবনাথ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১২:১৮
Share: Save:

দিদি-বোন নেই, তাই ছোট থেকেই কেউ কোনও দিন রাখি পরাননি। সেই দুঃখ ঘোচাতে শেষ পর্যন্ত ডেটিং অ্যাপ টিন্ডারে বোন চাই বলে বিজ্ঞপ্তি দিলেন মুম্বইয়ের এক যুবক। নেটমাধ্যম রেডিটে নিজেই এই কথা জানিয়েছেন ওই যুবক।

নিজের টিন্ডারের বায়োতে (পরিচয়) ওই যুবক লিখেছেন, ‘এক জন বোন খুঁজছি যিনি এই রাখিতে আমায় রাখি পরাবেন আর আমার সঙ্গে সময় কাটাবেন’। যেখানে মানুষ প্রেমিক-প্রেমিকা খোঁজে, সেখানে যুবকের এ হেন আকুতি অদ্ভুত শোনালেও, বোন খোঁজার এই পন্থা কিন্তু সত্যিই কাজে লেগে গিয়েছে। ওই যুবক জানিয়েছেন, তাঁর আবেদনে সাড়া মিলেছে। এক জন নয়, দুই জন উৎসাহী হয়েছেন তাঁকে রাখি পরাতে।

রেডিটে যুবক জানিয়েছেন, যখনই তিনি অন্য কাউকে রাখি পরতে দেখেন তখনই তাঁর ‘ফোমো’ হয়। এই ‘ফোমো’ কথাটির অর্থ ‘ফিয়ার অব মিসিং আউট’ বা বাদ পড়ে যাওয়ার ভয়। এই ভয় দূর করতে তিনি গত দু’বছর ধরেই ডেটিং অ্যাপে বোন খুঁজছেন। অবশেষে এই বার সফল হলেন তিনি। রাখির দিন নতুন পাওয়া দুই বোনের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করা হয়ে গিয়েছে বলে জানিয়েছেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating app Tinder Rakhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE