Advertisement
০১ মে ২০২৪
Bizarre

মৃত্যুর আগে একটি বার প্রাক্তনকে শয্যাসঙ্গী চান স্ত্রী, দোটানায় সব সাধ মেটানো স্বামী

সম্প্রতি সমাজমাধ্যমে এক যুবক নিজের স্ত্রীর এমন এক ইচ্ছের কথা জানিয়েছেন যা শুনে ঘুম উড়েছে অনেকের। স্ত্রীর হাতে আর মাত্র ন’মাস সময় বাকি। তারই মাঝে কী চেয়ে বসলেন স্বামীর কাছে?

গিন্নির শেষ ইচ্ছে মন ভাঙল স্বামীর।

গিন্নির শেষ ইচ্ছে মন ভাঙল স্বামীর। ছবি: প্রতীকী।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:৪৩
Share: Save:

সমাজমাধ্যমে অনেক রকম খবর ঘিরেই শুরু হয় হইচই। কিছু খবর মনে দাগ কাটে, কিছু খবর আবার অবাক করে। সম্প্রতি সমাজমাধ্যমে এক যুবক নিজের স্ত্রীর এমন এক ইচ্ছের কথা জানিয়েছেন যা শুনে ঘুম উড়েছে অনেকের। ‘রেডইট’ নামক এক সমাজমাধ্যমের সাইটে যুবক জানিয়েছেন, কঠিন অসুখে ভুগছেন তাঁর স্ত্রী। চিকিৎসক জানিয়েছেন তাঁর স্ত্রীর হাতে মাত্র নয় মাস সময় আছে। এক যুগেরও বেশি সময় ধরে সম্পর্কে থাকা দম্পতি এখন জীবনের সবচেয়ে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। যুবক জানিয়েছেন, স্ত্রীর জীবনের শেষ মুহূর্তে তিনি তাঁর স্বপ্নগুলি পূরণ করার আপ্রাণ চেষ্টা করে চলেছেন। তবে স্ত্রীর একটি ইচ্ছে শুনে হতবাক হয়ে যান তিনি।

যুবকের স্ত্রী তাঁকে বলেন, জীবনে শেষ বারের মতো তিনি তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চান তিনি। স্ত্রী যুবকের কাছে স্বীকার করেছেন যে, তাঁর প্রাক্তনের সঙ্গে যে অভিজ্ঞতা কখনও ভুলতে পারেননি তিনি। তেমন অনুভূতিও আর দ্বিতীয় বার হয়নি। স্ত্রীর এই আর্জি শুনে কী করবেন বুঝতে পারছেন না যুবক। এক দিকে স্ত্রীর ইচ্ছেপূরণ করতে চাইলেও মন থেকে তিনি এই কথা কিছুতেই মেনে নিতে পারছেন না। তিনি সমাজমাধ্যমে বলেছেন, ‘‘স্ত্রীর এই ইচ্ছে শুনে আমার মন ভেঙে গিয়েছে। স্ত্রী মৃত্যুপথযাত্রী, তাই হয়তো শেষমেশ আমায় ওর এই ইচ্ছে মেনেও নিতে হবে। তবে মনকে কী করে বোঝাব ভেবে উঠতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Relationship Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE