Advertisement
১১ মে ২০২৪
Relation

Loud Intimate Session: যৌনতার সময় হুঁশ থাকে না! দম্পতির শীৎকারে অতিষ্ঠ প্রতিবেশীরা নিলেন অভিনব পন্থা

বারবার বারণ করা সত্ত্বেও শোনেননি। তাই এক দম্পতির সঙ্গমকালীন শীৎকারে টিকতে না পেরে নিজেরাই উদ্যোগ নিলেন প্রতিবেশীরা।

একান্ত ব‍্যক্তিগত মুহূর্তের আবেগ যদি বাইরের লোকেও কানেও পৌঁছে যায়, তখনই ঘটে বিপত্তি!

একান্ত ব‍্যক্তিগত মুহূর্তের আবেগ যদি বাইরের লোকেও কানেও পৌঁছে যায়, তখনই ঘটে বিপত্তি! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৫:৪৯
Share: Save:

সম্পর্কের ভিত দৃঢ় ও মজবুত করতে শরীরী মিলন জরুরি। প্রিয়জনকে এত নিবিড় ভাবে স্পর্শের মুহূর্তে একটা বাড়তি উত্তেজনা ও উন্মাদনা স্বাভাবিক ভাবেই কাজ করে। কিন্তু এই একান্ত ব‍্যক্তিগত মুহূর্তের আবেগ যদি বাইরের লোকেও কানেও পৌঁছে যায়, তখনই ঘটে বিপত্তি!

যৌনতা চলাকালীন শীৎকার খুবই সাধারণ মনে হতে পারে অনেকেরই কাছে। কিন্তু সেই শব্দে অতিষ্ট হয়ে পড়েছেন, লন্ডন নিবাসী এমন প্রায় ১৬৮ জন প্রতিবেশীর অভিযোগ পাওয়া গিয়েছে! তাঁদের প্রত্যেকেরই অভিযোগ, একই জায়গায় বসবাস করা এক দম্পতির সঙ্গমের সময়কার আবেগতাড়িত শীৎকার অনেক দিন ধরে দরজা জানলা ভেদ করেই তাঁদের কানে প্রবেশ করেছে। এর ফলে তিতিবিরক্ত হয়ে ওঠার পাশাপাশি নিজেদের যৌনজীবনেও ব্যাঘাত ঘটছে।

শারীরিক ভাবে অক্ষম এমন প্রচুর মানুষও অন্যদের যৌনতা উপভোগের সেই উন্মাদনায় আরও বেশি হতাশ হয়ে পড়েন। পাড়া প্রতিবেশী তো রয়েছেনই, সেই সঙ্গে জানলা খোলা রেখেই অবাধ যৌনতায় মেতে ওঠার ফলে পথচারীরাও অনেক সময় বাকি প্রতিবেশীদের কাছে অভিযোগ জানিয়েছেন। কিন্তু পরবর্তীকালে সেই দম্পতিকে এই বিষয়ে সচেতন করতে চাইলে তাঁরা তা মানতে চাননি। তাই শেষ পর্যন্ত তাঁদের বিশ্বাস করাতে সেই শব্দ রেকর্ড করে শোনানো হয়েছে বলেও জানিয়েছেন প্রতিবেশীরা।

তবে শেষমেশ এক কাণ্ডের পরও সে পাড়ার লোকের অভিযোগ মিটেছে কি না, তা অবশ্য জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relation Intimate Hygiene Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE