Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

এক দিনের জন্য সঙ্গী 'ভাড়া' নেওয়াও যায়! তবে খোঁজ পাওয়া সোজা নয়, খরচও রয়েছে

চিনে ইচ্ছা করলেই তরুণরা এক দিনের জন্যই প্রেমিকা ভাড়া করতে পারবেন। চিনের একটি অনলাইন পোর্টালে গেলেই এমন সুযোগ পাবেন তাঁরা। ঠিক কী কী সুযোগ পাবেন তাঁরা?

চিনের একটি অনলাইন পোর্টালে গেলেই এমন সুযোগ পাবেন তরুণরা।

চিনের একটি অনলাইন পোর্টালে গেলেই এমন সুযোগ পাবেন তরুণরা। ছবি: শাটারস্টক।

সংবাদ সংস্থা
ডালিয়ান (চিন) শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১০:৪৮
Share: Save:

বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরতে গেলেই বড্ড বিপাকে পড়তে হয়? তাঁরা নিজেদের সঙ্গীর সঙ্গে সময় কাটাতে মশগুল হয়ে পড়লে আপনাকে একাকিত্বে ভুগতে হয়? তখন মনে হয় ইস, যদি একটা ‘গার্ল ফ্রেন্ড’ থাকত। চিনে কিন্তু ‘সিঙ্গলদের’ আর এই সমস্যায় পড়তে হবে না। ইচ্ছা করলেই তাঁরা এক দিনের জন্য প্রেমিকা ভাড়া করতে পারবেন। চিনের একটি অনলাইন পোর্টালে গেলেই এমন সুযোগ পাবেন তরুণরা।

অনলাইন পোর্টালে গিয়ে তরুণদের নিজেরদের সম্পর্কে সব তথ্য জানাতে হবে। তার পরেই তরুণের কাছে ফোন আসবে এক মহিলার। তাঁকে জানানো হবে ১০০০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ১২ হাজার টাকা) দিলেই এক দিনের জন্য তাঁরা প্রেমিকা ভাড়া করতে পারবেন। শুধু তা-ই নয়, সেই প্রেমিকার সঙ্গে ঘুরতে যেতে চাইলে দিতে হবে বাড়তি ৩৫০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় ৪ হাজার টাকা)। যদি ছবি দেখে বাছাই করে প্রেমিকা ভাড়া করতে চান কেউ, তার জন্য দিতে হবে বাড়তি টাকা।

এক চিনা সংবাদপত্রের খবর অনুযায়ী, তরুণীরা অতিরিক্ত উপার্জনের আসায় এ ধরনের কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। এক চিনা সাংবাদিক একটি ওয়েবসাইটে নিজের পরিচয় গোপন রেখে অ্যাকাউন্ট খোলেন। মাম্মু নামে এক তরুণীকে পাঠানো হয় সংস্থার তরফ থেকে সাংবাদিকের এক দিনের প্রেমিকা হওয়ার জন্য। মাম্মু তাঁকে বলেন, ‘‘আমি ভাল চাকরি করি। ৫০০০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ৬০ হাজার টাকা) আয়ও করি। আমার প্রেমিক নেই। ছুটির দিনে নতুন লোকেদের সঙ্গে পরিচয় করতে বেশ ভালই লাগে। ঘুরতে যেতে পারি, অতিরিক্ত উপার্জনও হয়ে যায়। নতুন বছরের শুরুতে আমি প্রায় ৪০,০০০ ইউয়ান (ভারতীয় মুদ্রায় ৪ লক্ষ ৮০ হাজার টাকা) আয় করেছি।’’

ইচ্ছা করলেই পাবেন একদিনের প্রেমিকা।

ইচ্ছা করলেই পাবেন একদিনের প্রেমিকা। ছবি: শাটারস্টক।

প্রেমিকা হয়ে তাঁকে ঠিক কী কী করতে হয়? উত্তরে মাম্মু বলেন, কেউ নিজের বাবা-মায়ের সঙ্গে হবু বৌ হিসাবে আলাপ করান, কেউ আবার বন্ধুবান্ধবের সামনে আসল প্রেমিকা হিসাবে পরিচয় দেন। এক বার এক জন মিথ্যে মিথ্যে বিয়েও করেছিলেন আমার সঙ্গে। বিয়ের পোশাকে ছবিও তুলতে হয়েছিল। অতিরিক্ত টাকা দিলে আমি অন্য কাজও করতে পারি।’’ সাংবাদিক তাঁর প্রতিবেদনে লেখেন, ‘অন্য কাজ’ বলতে মাম্মু চুম্বন ও শারীরিক মিলনের কথা বোঝাতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre China
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE