Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Extramarital Affair

Extra Marital Affair: বিবাহিত পুরুষের সঙ্গে জড়িয়ে পড়ছেন? কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে কিছু বিষয়ে সর্তক হন

বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক যতই রোমাঞ্চকর মনে হয় না কেন, এগুলি যথেষ্ট বিপজ্জনক। বেশির ভাগ ক্ষেত্রে দোষারোপ করা হয় প্রেমিকাকেই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৯:৫০
Share: Save:

পরকীয়া সম্পর্কে একটি আলাদা রোমাঞ্চ থাকতে পারে। যা কিছু নিষিদ্ধ, তার প্রতি যেন একটি আলাদা আকর্ষণ কাজ করে আমাদের সকলের কাছে। সকলের চোখের আড়ালে প্রেম করার উদ্দীপনায় মেতে ওঠেন অনেকেই। কিন্তু এই সম্পর্কগুলির পরিণতি অনেক সময়েই ভয়ঙ্কর হয়ে ওঠে। বিশেষ করে স্ত্রী যখন এই সম্পর্কের বিষয় অবহিত হন, তখন সমাজ বেশির ভাগ ক্ষেত্রে দোষ দেয় প্রেমিকাকেই! অবশ্য অনেকে সব জেনেও প্রেমে পড়ে যান। আবার অনেকে অজান্তেই জড়িয়ে পড়েন অবাঞ্ছনীয় জটিলতায়। যদি আপনি দ্বিতীয় দলে পড়েন, তা হলে কিছু বিষয় আপনার জেনে রাখাই ভাল।

মিথ্যের মায়াজাল

যদি বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করেন, সারা ক্ষণ আপনাকে মিথ্যার আশ্রয় নিতে হবে। একটি মিথ্যে ঢাকতে অন্য মিথ্যে বুনতে হবে। বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনদের কাছে সারা ক্ষণই মিথ্যে বলতে বলতে হয়তো আপনি ক্লান্ত হয়ে পড়বেন। কিন্তু ধরা পড়লে আপনার অসহায়তার কথা কেউ-ই বুঝবেন না।

সংসারে ভাঙন

পরকীয়ৈ সম্পর্ক প্রকাশ্যে এলে সাধারণত প্রেমিকার ঘাড়েই সংসার ভাঙার দায় চলে আসে। বিবাহিত পুরুষ সঙ্গী যতই সেই সম্পর্কের সমান অংশীদার হন না কেন, দোষ এসে পড়বে আপনার উপরেই। তাই কোনও পরকীয়া সম্পর্কে জড়ানোর আগে ভেবে দেখুন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

একাকিত্বের লড়াই

অনেক সময়ে আপনি চাইলেও হয়তো কোনও বন্ধুকে পাশে পাবেন না। কোনও বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক বাঁধলে আপনার মতাদর্শ নিয়ে প্রশ্ন তুলবেন বেশির ভাগ মানুষ। তাই একটা সময়ের পরই কেউ-ই আপনার সমস্যার কথা বুঝতে চাইবেন না। এ ভাবে ধীরে ধীরে একা হয়ে যাবেন আপনি। গোটা লড়াইয়ে পাশে পাবেন না কাউকেই।
সমালোচনার কেন্দ্রবিন্দু
অফিস, বন্ধুদের আড্ডার আসরে, পারিবারিক সমাগমে— যে কোনও জায়গায় আপনিই হয়ে উঠবেন সমালোচনার কেন্দ্রবিন্দু। সব জায়গায় আপনার সম্পর্ক হয়ে উঠবে চর্চার বিষয়। পরনিন্দা-পরচর্চা করতে যাঁরা মুখিয়ে থাকেন, তাঁদের রোজের খোরাক হয়ে উঠবে আপনার জীবন। সারা ক্ষণ চার পাশে ফিসফিস শুনতে ভাল লাগবে কি না, আগে থেকে ভেবে দেখুন।

খাঁচার পাখি

প্রেম করবেন, কিন্তু খোলা মনে তা জানাতে পারবেন না কাউকেই। হাত ধরে লেকের ধারে ঘুরতে পারবেন না, দু’জনে প্রকাশ্য একে অপরের ঘনিষ্ঠ হতে পারবেন না, মনের মতো সব জায়গায় ঘুরতে যেতেও পারবেন না। সারা ক্ষণই মনে ভয় থাকবে স্ত্রী বা অন্য কোনও পরিচিতের সঙ্গে দেখা যেন না হয়ে যায়। এতটা বাঁধা-ধরা নিয়ম-কানুনের চাপে আপনার জীবনটা একটা খাঁচার মতো মনে হতে পারে। ভেবে দেখুন, এত রকম শর্তে বাঁচতে পারবেন কি না।

আরও পড়ুন:
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.