Advertisement
১১ মে ২০২৪
Marraige Proposal

স্বামী আসলে নারী! বিয়ের আট বছর পর জানতে পারলেন স্ত্রী

বিয়ে হয়েছে আট বছর। অথচ এতগুলি বছরেরও স্ত্রী জানতে পারেননি যে, তাঁর স্বামী আদতে এক জন নারী। অস্ত্রোপচার করিয়ে লিঙ্গ পরিবর্তন করেছেন। ঘটনাটি ঘটেছে গুজরাতের বডোদরায়।

ছলে-বলে-কৌশলে সত্যিটা গোপন রেখেছিলেন ওই ব্যক্তি।

ছলে-বলে-কৌশলে সত্যিটা গোপন রেখেছিলেন ওই ব্যক্তি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বডোদরা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২০:১৭
Share: Save:

৮ বছরের বিবাহিত সম্পর্ক। অথচ স্ত্রী ঘুণাক্ষরেও টের পাননি স্বামী আসলে নারী। অস্ত্রোপচার করে লিঙ্গ পরিবর্তন করেছিলেন। ছলে-বলে-কৌশলে সত্যিটা গোপন রেখেছিলেন ওই ব্যক্তি। সম্প্রতি রহস্য ফাঁস হতেই ‘স্বামীর’ নামে থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে গুজরাতের বডোদরায়। সূত্রের খবর, ২০১১ সালে নেটমাধ্যমে ওই রূপান্তরিত যুবক বিরাজ বর্ধনের সঙ্গে আলাপ হয় বডোদরার বাসিন্দা ওই মহিলার। প্রথমে বন্ধুত্ব। তার পর প্রেম।

২০১৪ সালের ফ্রেব্রুয়ারিতে বিয়ে করেন তাঁরা। ছাদনাতলায় প্রথম দু’জনের সামনাসামনি দেখা। বিয়ের পর তাঁরা মধুচন্দ্রিমায় কাশ্মীর যান। বিয়ের প্রথম থেকেই শারীরিক সম্পর্কের প্রতি অনীহা দেখাতেন বিরাজ। তিনি জানিয়েছিলেন, একটি পথ দুর্ঘটনায় তাঁর যৌনাঙ্গে আঘাত পান। সে কারণেই যৌনতায় লিপ্ত হতে অসুবিধা হয় তাঁর। এই ঘটনার পর থেকেই ওই মহিলার মনে দানা বাঁধতে শুরু করে সন্দেহ। ২০২০ সালের জানুয়ারি মাসে বিরাজ স্ত্রীকে জানান যে, তিনি ওজন কমানোর অস্ত্রোপচার করতে কলকাতায় যাচ্ছেন। সেই সময়ে কলকাতায় তিনি এসছিলেন বটে, তবে লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে। ওই মহিলা জানিয়েছেন, অস্ত্রোপচার সেরে ফিরতেই একটা অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতে চাইতেন বিরাজ। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে বিরাজকে। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marraige Proposal Relationship Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE