Advertisement
২২ জুন ২০২৪
cheating

Cheating: ধোঁকা দিলে বইতে হবে সারাজীবনের খরচ, বিয়ের আগে হবু স্বামীকে আইনি চুক্তি সই করালেন কনে

বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ালে তাঁকেই সারাজীবনের মতো সব খরচ চালাতে হবে, এই মর্মে হবু বরকে আইনি চুক্তি স্বাক্ষর করালেন আমেরিকার এক তরুণী।

বিয়ের আগেই আইনি চুক্তি!

বিয়ের আগেই আইনি চুক্তি! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৫:০৮
Share: Save:

আগে একাধিক বার প্রতারণার শিকার হয়েছেন। তাই বিয়ে করার আগে সতর্ক আমেরিকার আইডাহোর বাসিন্দা চায়লিন মার্টিনেজ। হবু স্বামী ভবিষ্যতে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ালে তাঁকেই সারাজীবনের মতো চায়লিনের সব খরচ চালাতে হবে, এই মর্মে হবু বরকে রীতিমতো আইনি চুক্তি স্বাক্ষর করিয়েছেন তিনি।

নেটমাধ্যম টিকটকে চায়লিন সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ করেন। সেখানেই তিনি জানান নিজের কাণ্ডের কথা। চায়লিন বলেন, “জানি না আমি চালাক, নাকি আমি পাগল।

কিন্তু যদি হবু স্বামী আমাকে ঠকানোর চেষ্টা করেন, তবে তিনি পালানোর পথ পাবেন না।” ইতিমধ্যেই নেটমাধ্যমে ঝড় তুলেছে চায়লিনের এই ভিডিয়ো। প্রায় ৭০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেটি।

নেটাগরিকদের অনেকেই বিশদ জানতে চেয়েছেন, কী লেখা আছে সেই চুক্তিতে। উত্তরে অপর একটি ভিডিয়োতে চায়লিন জানিয়েছেন, চুক্তির বিশদ বয়ান জনসমক্ষে আনবেন না তিনি। কারণ ওই চুক্তিতে বেশ কিছু ব্যক্তিগত কথাও লেখা রয়েছে। পাশাপাশি, আইনি চুক্তি করেছেন বলে যে তিনি হবু স্বামীকে অবিশ্বাস করেন, এমন নয়। চায়লিনের দাবি, বাগ্‌দানের পর থেকেই সব কাজ তাঁরা একসঙ্গেই করছেন। টাকা-পয়সার ক্ষেত্রে খুলেছেন জয়েন্ট অ্যাকাউন্ট। এই চুক্তির বিষয়টিও দু’জনের সম্মতির ভিত্তিতেই হয়েছে। এমনকি, তাঁর স্বামীই চুক্তির বয়ান লিখে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cheating bizarre Legal Contract
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE