Advertisement
০৭ মে ২০২৪
Twin Sisters

দিদির মৃত্যুর শোক সামলাতে পারবেন না দাদু-ঠাকুরমা, তাঁদের সামনে দিদির অভিনয় করেন যমজ বোন

ঠাকুরমা ও ঠাকুরদা যাতে দিদির অনুপস্থিতি বুঝতে না পারেন, তার জন্য তাঁদের সামনে প্রতি বছর মৃত দিদি সেজে হাজির হন যমজ বোন নিজেই।

অ্যানি জানিয়েছেন, তিন বছর আগে ভাইরাল মেনিনজাইটিসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন দিদি।

অ্যানি জানিয়েছেন, তিন বছর আগে ভাইরাল মেনিনজাইটিসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন দিদি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৫:৩৯
Share: Save:

তিন বছর আগে মারা গিয়েছেন তরুণী। কিন্তু নাতনির মৃত্যুর খবর জানানো হয়নি ঠাকুরমা ও দাদুকে। কারণ, এই খবর শুনে ভেঙে পড়বেন তাঁরা। না জানানোর সিদ্ধান্ত নিয়েছেন মৃতারই যমজ বোন। আর ঠাকুরমা ও দাদু যাতে দিদির অনুপস্থিতি বুঝতে না পারেন, তার জন্য তাঁদের সামনে প্রতি বছর মৃত দিদি সেজে হাজির হন যমজ বোন নিজেই। গোটা ঘটনার কথা সমাজমাধ্যমে স্বীকার করেছেন সেই মহিলা। নাম, অ্যানি নিউ।

টিকটকে অ্যানি জানিয়েছেন, তিন বছর আগে ভাইরাল মেনিনজাইটিসে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন দিদি। প্রিয়জনের মৃত্যুর অভিঘাত সহ্য করা সহজ নয়। বিশেষ করে সন্তান বা নাতি-নাতনিদের মৃত্যুর খবর সহ্য করা অভিভাবকদের পক্ষে কঠিন। তাই ঠাকুরমা ও দাদুকে সে কথা না জানানোর সিদ্ধান্ত নেন তিনি। তার পর থেকে প্রতি বছর বড়দিনে দিদি সেজে তাঁদের সঙ্গে দেখা করতে যান অ্যানি। দেন উপহারও। যে হেতু তাঁকে ও তাঁর দিদিকে একই রকম দেখতে, তাই ধরতে পারেন না বৃদ্ধ-বৃদ্ধা। টিকটকে অ্যানির লক্ষাধিক অনুরাগী রয়েছে। অ্যানির এই স্বীকারোক্তি নিয়ে সেখানে শুরু হয়েছে জোর চর্চা। তাঁর স্বীকারোক্তির ভিডিয়ো ইতিমধ্যেই দেখেছেন প্রায় ৯২ লক্ষ নেটাগরিক।

সন্তান বা নাতি-নাতনিদের মৃত্যুর খবর সহ্য করা অভিভাবকদের পক্ষে কঠিন।

সন্তান বা নাতি-নাতনিদের মৃত্যুর খবর সহ্য করা অভিভাবকদের পক্ষে কঠিন। ছবি: প্রতীকী

আমেরিকার ‘সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’ বলছে, বেশির ভাগ মানুষ ভাইরাল মেনিনজাইটিসে আক্রান্ত হলে ৭ থেকে ১০ দিনের মধ্যে চিকিৎসা ছাড়াই সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন। এটি সাধারণত ব্যাকটেরিয়াজনিত মেনিনজাইটিসের চেয়ে কম গুরুতর। কিন্তু বিরল পরিস্থিতিতে এই অসুখটিও প্রাণঘাতী হতে পারে।

তবে এ ভাবে মিথ্যা কথা বলা ঠিক হচ্ছে কি না, তা নিয়ে দ্বিধাবিভক্ত নেটাগরিকরা। কেউ বলছেন অ্যানি ভালই করেছেন, কেউ কেউ বলছেন, এই মিথ্যাচার মোটেই ঠিক নয়। তবে সমালোচনায় কান দিতে নারাজ অ্যানি। প্রভাবী জানিয়েছেন, তিনি ও তাঁর দিদি ঠাকুরমা-দাদুর কাছেই বড় হয়েছেন। তিনি ভাল মতোই জানেন, দিদির মৃত্যুর খবর সহ্য করতে পারবেন না তাঁরা। তাই এই সিদ্ধান্ত নিয়ে কোনও দ্বিধা নেই তাঁর মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Twin Sisters Bizarre Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE