১৯ জুন ২০২৪
Bizzare

স্ত্রীর গর্ভে বাবার যমজ সন্তান! বৌয়ের পরকীয়া হাতেনাতে ধরলেন স্বামী! কী করলেন তার পর?

কয়েক বছর আগে ২২ বছর বয়সি ডিক্লান ফুলের বিয়ে হয়েছিল স্টিফেনির সঙ্গে। দম্পতির ২ বছর বয়সি মেয়েও রয়েছে। কী ভাবে জানতে পারলেন স্ত্রীর পরকীয়ার কথা?

Image of Pregnant Woman.

বৌমার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ৪৪ বছর বয়সি ডেরেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৫:৩১
Share: Save:

নিজের বাবার সঙ্গে স্ত্রীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্বামী! ঘটানাটি ঘটেছে লন্ডনে। কয়েক বছর আগে ২২ বছর বয়সি ডিক্লান ফুলের বিয়ে হয়েছিল স্টিফেনির সঙ্গে। দম্পতির ২ বছর বয়সি মেয়েও রয়েছে।

২০২২ সালের সেপ্টেম্বর মাসে ডিক্লানের বাবা ছেলে-বৌয়ের সঙ্গে থাকার জন্য লন্ডনে আসেন। তার পরেই বৌমার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন ৪৪ বছর বয়সি ডেরেন। বাবা ও স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরে ভেঙে পড়েন ডিক্লান।

খুদের উপর নজর রাখার জন্য বাড়িতে ক্যামেরা লাগিয়েছিলেন ডিক্লান। এক দিন অফিসে গিয়ে খুদের কী করছে দেখতে গিয়ে ডিক্লানের নজর পড়ে তাঁদের শোয়ার ঘরের উপর। সেখানেই আপত্তিজনক অবস্থায় বাবা ও স্ত্রীকে দেখে ফেলেন তিনি। যদিও তাঁর স্ত্রী এবং বাবাকে প্রমাণ দেখানোর পরেও তাঁরা পরকীয়ার কথা স্বীকার করেননি। ডিক্লানের কাছে তাঁরা দাবি করেন যে, তাঁরা শোয়ার ঘরে বসে কেবল টিভি শো উপভোগ করছিলেন।

ডিক্লান এই জবাবে মোটেই সন্তুষ্ট ছিলেন না। তিনি স্ত্রী ও বাবার সঙ্গে সমস্ত রকম সম্পর্ক ছিন্ন করে দেন। ডিক্লান ছেড়ে চলে যাওয়ার কিছু দিনের মাথায় স্টিফেনি ও ডেরেন একসঙ্গে থাকতে শুরু করেন। স্টিফেনি এখন অন্তঃসত্ত্বা। তাঁর গর্ভে ডেরেনের যমজ সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE