Advertisement
২২ মে ২০২৪
Relationship

Relationship advice: সঙ্গীর যৌনচাহিদা প্রবল! সম্পর্ক টিকিয়ে রাখতে আদর পুতুলকেই ‘সতীন’ বানালেন তরুণী

অনেক দাম্পত্যে কলহ বাধে যৌন পরিতৃপ্তি না পাওয়ার কারণে। এমনটাই ঘটেছে লন্ডনের বাসিন্দা সারলট গ্রে এবং ক্যালাম ব্যাকের সম্পর্কে।

সারলটের মতে, আদর পুতুল আনার পর তাঁদের সম্পর্কে যথেষ্ট বদল এসেছে।

সারলটের মতে, আদর পুতুল আনার পর তাঁদের সম্পর্কে যথেষ্ট বদল এসেছে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৬:০১
Share: Save:

সম্পর্ক মানে তাতে যেমন ভালবাসা থাকে, তেমনই থাকে রাগ-অভিমানের পালাও। কখনও পারিবারিক সমস্যা, কখনও আবার একে অপরকে সময় দিতে না পারার জন্য সম্পর্কে তিক্ততা তৈরি হয়। অনেক দাম্পত্যে আবার কলহ বাধে যৌন পরিতৃপ্তি না পাওয়ার কারণে। এমনটাই ঘটেছে লন্ডনের বাসিন্দা সারলট গ্রে এবং ক্যালাম ব্যাকের সম্পর্কে। সাড়ে চার বছরের তাঁদের সম্পর্কে বেশ কিছু দিন ধরেই মনোমালিন্য চলছিল। কারণ একটাই। ক্যালামের অতিরিক্ত যৌন চাহিদা।

সম্পর্ক টিকিয়ে রাখতে অভিনব পন্থা নিলেন সারলট। ক্যালামের যৌন চাহিদা পূরণ করতে ঘরে নিয়ে এলেন এক সতীন। ভাবছেন তো, এমনটা কী করে সম্ভব? আজ্ঞে হ্যাঁ, সারলট সতীন নিয়ে এলেন বটে। তবে সে রক্ত মাংসের মানুষ নয়, আদতে একটি আদর পুতুল (সেক্স টয়)।

সারলটের মতে, আদর পুতুল আনার পর তাঁদের সম্পর্কে যথেষ্ট বদল এসেছে। তিনি বলেছেন, ‘‘আমরা একে অপরকে এতটাই ভালভাসি যে, কোনও তৃতীয় ব্যক্তি সম্পর্কে এলে তা মোটেই মেনে নিতে পারব না। বাড়িতে আদর পুতুল নিয়ে আসার সিদ্ধান্ত আমাদের সম্পর্কে আরও মজবুত করেছে। আমরা একে অপরকে আগের চেয়েও বেশি বিশ্বাস করতে শুরু করেছি।’’

সারলট গ্রে ও ক্যালাম ব্যাক।

সারলট গ্রে ও ক্যালাম ব্যাক।

এই দম্পতি নিজেদের সম্পর্ককে আরও মজবুত করার কিস্‌সা নেটমাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নেন। নেটাগরিকদের কেউ কেউ তাঁদের এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন। একজন লিখেছেন, ‘সত্যিই দারুণ বুদ্ধি’! কেউ লেখেন, ‘সঙ্গীকে না ঠকিয়েও অন্যের কাছ থেকে যৌনসুখ লাভের এই পন্থা সত্যিই অভিনব’!

অনেকেই আবার এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন। তাঁদেরই এক জন লিখেছেন, ‘কে বলতে পারে, ভবিষ্যতে এই আদর পুতুলের কদর ক্যালামের জীবনে আপনার চেয়ে বেশি হয়ে যাবে না?’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE