Advertisement
০২ মে ২০২৪
Richa Chadha and Ali Fazal

বিয়ের নিমন্ত্রণপত্র না কি বলিউড ছবির পোস্টার! প্রকাশ্যে এল রিচা-অলীর বিয়ের কার্ডের প্রথম ঝলক

সম্প্রতি সোশ্যাল মডিয়ায় ভাইরাল হল রিচা ও অলীর বিয়ের নিমন্ত্রণপত্র। বিয়ের সব কিছুতেই রাজকীয়তার ছোঁয়া থাকলেও তারকা জুটির বিয়ের কার্ডে দেখা গেল বলিউডের ঝলক। কেমন দেখতে সেই কার্ড?

রিচা ও অলীর বিয়ের সানাই বাজল বলে!

রিচা ও অলীর বিয়ের সানাই বাজল বলে! ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৪
Share: Save:

রিচা চড্ডা আর অলী ফজলের বিয়ের প্রায় এক মাস আগে থেকেই সাজ-সাজ রব বলিপাড়ায়। বিয়ের আগে ফোটোশ্যুট শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সংবাদ সংস্থার খবর অনুযায়ী অক্টোবর মাসের ৪ তারিখই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন দুই তারকা!

জানা গিয়েছিল, সীমিত গণ্ডিতে বিয়ে সারবেন জুটিতে। বন্ধুবান্ধব আর পরিজনেরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। পরে জানা গেল, সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি। নিমন্ত্রিতের সংখ্যা আরও বাড়তে পারে। বিয়ে উপলক্ষে দক্ষিণ মুম্বইয়ের একটি হোটেলে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মডিয়ায় ভাইরাল হল রিচা ও অলীর বিয়ের নিমন্ত্রণপত্র।

সম্প্রতি সোশ্যাল মডিয়ায় ভাইরাল হল রিচা ও অলীর বিয়ের নিমন্ত্রণপত্র। ছবি- সংগৃহীত

সম্প্রতি সোশ্যাল মডিয়ায় ভাইরাল হল রিচা ও অলীর বিয়ের নিমন্ত্রণপত্র। বিয়ের সব কিছুতেই রাজকীয়তার ছোঁয়া থাকলেও তারকা জুটির বিয়ের কার্ডে দেখা গেল বলিউডের ঝলক। কার্ডে ‘পপ আর্ট’ নকশায় রিচা ও অলীর ছবি আঁকা। রিচার পরনে লাল শাড়ি, ঠিক যেন গ্রামের মেয়ে। আর অলীর পরনে স্যুট-বুট, ঠিক যেন শহুরে বাবু। দু’জনেই দু’টি সাইকেলে চেপে একে অপরের সঙ্গে কথায় ডুবে রয়েছেন। ঠিক যেন হিন্দি ছবির পোস্টার!

তারকা জুটির বিয়ের কার্ডে ছিল অভিনত্বের ছোঁয়া! যদিও বিয়ের কার্ডটি রিচা বা অলীর তরফে শেয়ার করা হয়নি। ঠিক কবে বিয়ে করছেন তাঁরা? মাস উল্লেখ করলেও তারিখের বিষয়ে কোনও তারকাই কিছু বলেননি।

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেম পর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন অলী। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবার ছন্দে ফিরছে জীবন। বিয়ের সানাই বাজল বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal Marriage Invitation Card
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE