Advertisement
১৫ জুন ২০২৪
Ambani Wedding

হোটেলে নয়, অনন্ত অম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠানে তাঁবুতেই রাত কাটাচ্ছেন শাহরুখ-সলমনেরা

নীতা অম্বানী-মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে বিলাসবহুল হোটেলে নয়, জামনগরে শাহরুখ, সলমান, দীপিকা, রণবীরদের রাখা হয়েছে তাঁবুতে। শুনতে অবাক লাগলেও বিষয়টি সত্যি।

Saina Nehwal offers glimpse into luxury tents where she stays for Ambani family pre-wedding bash

তাঁবুতেই থাকছেন শাহরুখ-সলমানেরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৫:৫৫
Share: Save:

অম্বানীদের বাড়ির অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করে। নীতা অম্বানী-মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে গোটা জামনগর। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে হাজির হয়েছেন মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জ়াকারবার্গ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ভিভিআইপি অতিথিরা। এসেছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা, হাজির হয়েছেন ক্রীড়া জগতের তারকারাও। সকল অতিথিদের জন্য অম্বানীরা করেছেন রাজকীয় আয়োজন। তিন দিন ব্যাপী প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উদ্‌যাপনে অম্বানী পরিবার কোনও রকম ত্রুটি রাখতে নারাজ।

এই অনুষ্ঠান উপলক্ষে জামনগরের বিলাসবহুল হোটেলে নয়, শাহরুখ, সলমন, দীপিকা, রণবীরদের রাখা হয়েছে তাঁবুতে। শুনতে অবাক লাগলেও বিষয়টি সত্যি। ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়াল সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে সেই তাঁবুর ঝলক। সাধারণ তাঁবু নয়, বিশেষ অতিথিদের জন্য অম্বানীরা রাজকীয় তাঁবুর ব্যবস্থা করেছেন। সেই তাঁবুতে রয়েছে আলাদা করে শোওয়ার ঘর, বসার ঘর, পোশাক বদল করার ঘর। বিলাসবহুল হোটেলকেও হার মানাবে সেই তাঁবুর অন্দরসজ্জা।

তিন দিন ধরে চলা এই অনুষ্ঠানে রয়েছে বিভিন্ন পর্ব। প্রতিটি পর্বের জন্য রয়েছে আলাদা থিম। সেই থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। সেই অনুযায়ী সাজতে হবে অতিথিদেরও। ইতিমধ্যেই সেই অনুষ্ঠানের নানা ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ উদ্‌যাপনে নাচ-গান, হইহুল্লোড়, ম্যাজিক— সব মিলিয়ে বেশ খোশমেজাজেই রয়েছেন অতিথিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE