Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sara Tendulkar

বাবার মতোই ফিটনেস সচেতন! বড় পর্দায় অভিষেকের আগে কতটা পরিশ্রম করছেন সচিন-কন্যা সারা?

বড় পর্দায় অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশের আগে প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না সারা তেন্ডুলকর। ডায়েট থেকে শরীরচর্চা— সবই চলছে। বাবার মতোই কি পরিশ্রমী মেয়ে?

গ্ল্যামার দুনিয়াতেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান সারা।

গ্ল্যামার দুনিয়াতেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান সারা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৯:১১
Share: Save:

সচিন তনয়া সারা তেন্ডুলকর বলিউডে পা রাখছেন কি না, তা নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে বলিপাড়ার আনাচ-কানাচে। তাঁর সিনেমায় আত্মপ্রকাশ নিয়ে ধোঁয়াশার মধ্যেই মডেলিং নিজের নাম লিখিয়ে ফেলেছেন। চলতি বছরের মাঝামাঝি বহু নামী পোশাকশিল্পীর পোশাকে দেখা গিয়েছে সারাকে। বাবা বাইশ গজের মহারথী। মা চিকিৎসক। এমন সফল বাবা-মায়ের কন্যার চান অভিনেত্রী হতে। গ্ল্যামার দুনিয়াতেই নিজেকে প্রতিষ্ঠিত কতে চান সারা। নিজেও ডাক্তারি পড়েছেন। পাশাপাশি, পেশাদার অভিনয়ের পাঠও নিয়েছেন।

বাবার মতো সারাও ফিটনেস সচেতন।

বাবার মতো সারাও ফিটনেস সচেতন। ছবি: সংগৃহীত

বড় পর্দায় অভিষেকের আগে নিজের প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চান না তিনি। অভিনয়ের পাশাপাশি নিজেকে বড় পর্দার নায়িকা হিসাবে গড়ে তুলতেও পরিশ্রম কম করছেন না। রূপচর্চা থেকে ডায়েট— সবেতেই রয়েছে পরিশ্রমের ছাপ। বাবার মতো সারাও ফিটনেস সচেতন।

সারার ইনস্টাগ্রামের পাতায় চোখ বোলালেই তা বোঝা যাবে। ধারাবাহিক ভাবে শরীরচর্চা করে থাকেন। নিয়ম করে জিমে যান। কখনও সঙ্গী হয় তাঁর বাবা। সারার শরীরচর্চার ছবিগুলি দেখলে বোঝ যাবে, জিম-পোশাকেও দারুণ মানায় তন্বী সারাকে।

অভিনয়, মডেলিং ছাড়াও সারার কিছু সুপ্ত গুণ আছে। যা অনেকেরই অজানা। সচিন-কন‍্যা মাঝেমাঝেই ম‍্যারাথন দৌড়ে অংশ নেন। এতে নাকি শুধু শরীর নয় একসঙ্গে যত্ন নেওয়া হয় মনেরও। শরীরচর্চার রুটিনে যোগাসনও রয়েছে। জিমে যেতে না পারলে বাড়িতেই হাল্কা কিছু ব্যায়াম করে নেন। প্রায়ই মেয়ের সঙ্গে সমান তালে যোগাসন করতে দেখা যায় সচিনকেও।

খাওয়াদাওয়ার প্রতিও সমান নজর তাঁর। বাড়িতে তৈরি খাবার ছাড়া খান না তিনি। তবে সারার প্রিয় কিছু খাবার রয়েছে। সেগুলি খাওয়ার জন‍্য মাঝেমাঝেই মুম্বইয়ের বেশ কিছু রেস্তেরাঁয় ঢুঁ মারতে দেখা যায় সারাকে। খেতে ভালবাসেন। তবে সব কিছু নয়। পাস্তা তাঁর অন্যতম প্রিয় খাবার। ‘হোয়াইট সস উইথ পাস্তা’— কঠোর ডায়েট করলেও সারার পাতে থাকবেই ইটালির এই খাবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar Fitness Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE