Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

‘ভূত’কে বিয়ে করে বিপাকে গায়িকা! বিচ্ছেদের কথা শুনেই ভয় দেখাচ্ছেন ‘ভূতুড়ে’ স্বামী

৩৮ বছর বয়সি রকার বলেন, তাঁর ভূতুড়ে স্বামী পেশায় ছিলেন এক সেনানায়ক। তবে আর তাঁর সঙ্গে ঘর করা রকারের পক্ষে সম্ভব হচ্ছে না। কেন এমন বলছেন তিনি?

Graphic

৩৮ বছর বয়সি রকারের বক্তব্য, তাঁর স্বামী ছিলেন এক সেনানায়ক। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৯:৪২
Share: Save:

ভূতের সঙ্গে বিয়ে করেছিলেন এক তরুণী, এখন সেই ভূতের জ্বালায় অতিষ্ঠ তিনি। রকার ব্রোকার্ড নামে সেই তরুণী বলেন, পাঁচ মাস আগেই এডওয়ার্ডের আত্মাকে বিয়ে করেছেন তিনি। তবে এখন সেই বিয়ে ভাঙতে চান রকার অথচ তাঁর স্বামী পিছনে তাড়া করছেন বলে অভিযোগ তুলছেন তিনি।

৩৮ বছর বয়সি রকারের বক্তব্য, তাঁর স্বামী ছিলেন এক সেনানায়ক। তবে আর তাঁর সঙ্গে ঘর করা রকারের পক্ষে সম্ভব হচ্ছে না। এ দিকে, তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলেও তাঁর স্বামী তা চাইছেন না। রকার বলেন, ‘‘ভূতের সঙ্গে বিয়ে করার সিদ্ধান্ত আমার ঠিক হয়নি। কয়েক মাস ধরে আমি রাতে ঘুমোতে পারছি না, ভয়ঙ্কর সব স্বপ্ন দেখছি। আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছি বলে এডওয়ার্ড আমার উপর মানসিক অত্যাচার করছে। রাতের বেলা ও আমার স্বপ্নে এসে ভয় দেখাতে শুরু করেছে। এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য আমি এক জন ওঝার সাহায্য নেওয়ার কথা ভাবছি।’’

singer

মহিলার বিয়েতে জীবিত ব্যক্তি ও মৃত ব্যক্তি সকলেই নিমন্ত্রিত ছিলেন। ছবি: সংগৃহীত।

গত বছর হ্যালোইন পার্টিতে রকারের সঙ্গে এডওয়ার্ডের আলাপ হয়। এডোয়ার্ডকে চেনার আগে রকার ভূতে বিশ্বাস করতেন না। মহিলার দাবি, তাঁদের বিয়েতে জীবিত ব্যক্তি ও মৃত ব্যক্তি সকলেই নিমন্ত্রিত ছিল। বেরি দ্বীপে তাঁরা মধুচন্দ্রিমা করতেও গিয়েছিলেন। রকার বলেন, ‘‘সেখানে গিয়েই আমার সমস্যা শুরু হয়। ওর সঙ্গে থাকলেই লোকে আমার দিকে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে থাকত। আমাকে ছেড়ে ও অন্য মেয়েদের প্রতিও আকৃষ্ট হয়। আমি ওর সঙ্গে যৌনসুখও পেতাম না। তখনই বুঝতে পারি, সম্পর্ক ভাঙার সময় এসেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Ghost Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE