Advertisement
২২ জুলাই ২০২৪
Viral Video

হরিনাম সংকীর্তনে স্পাইডারম্যানের উদ্দাম নাচ, টাইম্‌স স্কোয়্যারে ধরা পড়ল মজাদার দৃশ্য

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, টাইমস স্কোয়ারে সংকীর্তন করছিলেন ইসকনের ভক্তরা। আমচকাই সেই দলে স্পাইডারম্যানের আবির্ভাব।

Spiderman dances with Sankirtan devotees at New York’s Times Square, video goes viral.

হরিনামের সুর মনে ধরল স্পাইডারম্যানের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

সংকীর্তনের তালে নেচে ওঠেন আট থেকে আশি সকলেই। ‘হরিনাম দিয়ে জগৎ মাতালে আমার একলা নিতাই’— চৈতন্য মহাপ্রভু এই গানেই এক সূত্রে বেঁধেছিলেন আপামর ভারতবাসীকে। এ বার স্পাইডারম্যানও নেচে উঠলেন হরিনামের সুরে। শুনতে অবাক লাগলেও ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের টাইম্‌স স্কোয়্যারে।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে টাইম্‌স স্কোয়্যারে সংকীর্তন করছিলেন ইসকনের ভক্তরা। আমচকাই সেই দলে স্পাইডারম্যানের আবির্ভাব। সংকীর্তণের তালে নাচে মত্ত হয় সেই স্পাইডারম্যান। ইনস্টাগ্রামে এটিএল সংকীর্তন নামে একটি প্রোফাইল থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়, আটলান্টা সংকীর্তনের ভক্তরা টাইম্‌স স্কোয়্যারে মহা হরিনামের সমাবেশ আয়োজন করেছিলেন। সে সময়েই স্পাইডারম্যান এসে সেই সংকীর্তনে অংশ নেয়। হরিনামের সুরে সুরে পা মেলায় সেও।

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ওই সমাবেশে গেরুয়া বস্ত্র পরে ইসকন ভক্তদের সঙ্গে নাচে মত্ত স্পাইডারম্যান। স্পাইডারম্যানকে এই অবতারে দেখে প্রথমে অবাক হন ভক্তরাও। এমনটা যে হতে পারে, তা স্বপ্নেও ভাবেননি তাঁরা। তার পরেই ভক্তদের কাঁধে কাঁধ মিলিয়ে খঞ্জনির তালে নাচতে থাকে জনপ্রিয় সেই চরিত্র। মজার ভিডিয়োটি বেশ মনে ধরে‌ছে নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE