×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

তাঁদের তিন তলা বাড়িটির বেশির ভাগ অংশই ফার্নিচার এবং গাছ দিয়ে সাজানো।

ঠিক কেমন ভাবে সাজানো মুক্তি মোহন ও শক্তি মোহনের ঘর? দেখে নিন

বিজ্ঞাপন প্রতিবেদন
১৬ এপ্রিল ২০২১ ১২:২৩

ভারতের ইয়ং জেনারেশনের কাছে শক্তি মোহন এবং মুক্তি মোহন বেশ জনপ্রিয় নাম। এই মুহূর্তে দুই বোনই নৃত্য জগতে বেশ বিখ্যাত। শুধু রূপোলি পর্দাতেই নয়,বাস্তব জীবনেও সৃজনশীলতা ও ব্যক্তিত্বে পরিপূর্ণ এই দুই বোনের জুটি। এবং তার পরিচয় পাওয়া যায় তাদের বাড়ি দেখলেই। 'এশিয়ান পেইন্টস হোয়্যার দ্য হার্ট ইজ' সিজন ৪ -এর ফাইনাল এপিসোডে নিজের বাড়ির অন্দরমহল নিয়ে হাজির মোহন জুটি। আর দর্শকদের কাছে দেখালেন তাঁদের এই বাড়ি কী ভাবে তাঁদের ব্যক্তিগত পছন্দগুলিকে সযত্নে লালন করেছে।

তাঁদের তিন তলা বাড়িটির বেশির ভাগ অংশই ফার্নিচার এবং গাছ দিয়ে সাজানো। ভিডিয়োতে ঘরের বেড রুম থেকে শুরু করে লিভিং রুম, বারান্দা, ছাদ সমস্তটাই ঘুরে দেখালেন তাঁরা। শক্তি এবং মুক্তি দু'জনেরই বেড়ে ওঠা এখানে। আর যে দু'টি কারণে তাঁদের কাছে এই বাড়ি প্রিয় তা হল; প্রথমত, তাঁদের গোটা পরিবার এখানে এক সঙ্গে থাকে এবং দ্বিতীয়ত, এত বড় খোলামেলা জায়গা যেখানে তাঁরা প্র্যাকটিস করতে পারে। এই বাড়ির লম্বা ও সবুজ ছাদটি তাঁদের অনেকগুলো স্মৃতির সাক্ষী। এখানেই শ্যুট করা তাঁদের কতগুলো নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছিল!

Advertisement



হালকা রং এবং মৃন্ময়ী সুরে যেন বাঁধা তাদের বাড়িটি। যা নিদারুন ঝলমলে পারফরম্যান্সের বিপরীতই বটে। তাঁদের বাড়ির অন্তসজ্জার সুন্দর ব্যালেন্স এবং নিরপেক্ষতা তাঁদের স্পন্দনশীল ব্যক্তিত্বকেই ফুটিয়ে তোলে। তাঁদের এই বিশাল বাড়ি শুধু তাঁদের শান্তিই দেয় না, সেই সঙ্গে পরিবার এবং বন্ধুবান্ধবদেরকেও অন্তর থেকে স্বাগত জানায়।

অন্যদিকে তাঁদের লিভিং রুমটিও তাঁদের খুব কাছের। বাইরে খুব রোদ থাকলে কিংবা বৃষ্টি হলে, তাঁরা এখানেই তাঁদের নাচ প্র্যাকটিস করেন। শুধু তাই নয়, ফ্যামিলি ফাংশন, কিংবা হাউজ পার্টি হলে তা এখানেই আয়োজন করা হয়। এই লিভিং রুমের সঙ্গে তাঁদের বহু স্মৃতি জড়িয়ে রয়েছে।



দুই বোনই এক রকম। কিন্তু তাঁদের আলাদা ব্যক্তিত্ব ধরা পড়রে তাদের বেডরুমে। বড় বোন শক্তির বেডরুম অনেক বেশি শান্ত এবং দেওয়ালের রংয়ে কিংবা ঘরসজ্জায় তা ধরাও পড়ে। অন্যদিকে মুক্তির ঘর অনেক বেশি জমকালো এবং উজ্জ্বল। দুই বোনই তাঁদের ঘরকে এমনভাবে সাজিয়েছেন যা তাঁদের ব্যক্তিত্ব এবং পছন্দগুলিকে প্রতিফলিত করে।

এশিয়ান পেইন্টসের হোয়্যার দ্য হার্ট ইজ - এর ৭ নম্বর এবং ফাইনাল এপিসোডে চলুন দেখেনি তাঁদের ঘরের অন্দরমহল -

এশিয়ান পেইন্টস হোয়্যার দ্য হার্ট ইজ, এপিসোড ৭, সিজন ৪

Advertisement