Advertisement
০১ মে ২০২৪
Swara Bhasker

ছিমছাম সাজ আর স্বামীর ঠোঁটে ঠোঁট, অন্তঃসত্ত্বাকালীন ফোটোশুটে ধরা দিলেন স্বরা

ন’মাসের অন্তঃসত্ত্বা স্বরা ভাস্কর। মা হওয়ার আগের বিশেষ মুহূর্তগুলি ফ্রেমবন্দি করে রাখলেন অভিনেত্রী।

Symbolic Image.

মাতৃত্বকালীন ফোটোশুটে স্বরা ভাস্কর এবং তাঁর স্বামী ফাহাদ আহমেদ। ছবি:সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৯:১৭
Share: Save:

পরনে গোড়ালি ছুঁই ছুঁই দুধসাদা রঙের সিল্কের ফুলছাপ গাউন। কোঁকড়া চুলে আলগা হাত খোপা। দু-একটি চুল অবিন্যস্ত ভাবে মুখের উপর আছড়ে পড়েছে। হাত স্ফীতোদরের উপর। ঠোঁট স্বামী ফাহাদ আহমেদের ঠোঁটে। ছাতার নীচে দু’জনে যেন ভাবী সন্তানের জন্য অপেক্ষার প্রহর গুনছেন। সম্প্রতি মাতৃত্বকালীন ফোটোশুটে এ ভাবেই ধরা দিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

ন’মাসের অন্তঃসত্ত্বা স্বরা। কয়েক দিন পরেই সন্তানের জন্ম দেবেন। তার আগে জীবনের এই বিশেষ মুহূর্ত ফ্রেমবন্দি করে রাখলেন অভিনেত্রী।

এ বছর জানুয়ারি মাসে আচমকা বিয়ে সারেন স্বরা। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে গত ৬ জানুয়ারি বিয়ে সারেন তিনি। বিয়ের ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নিজেই। ফাহাদকে তাঁর জীবনে স্বাগত জানিয়ে প্রেমের পদ্য লিখেছিলেন স্বরা। তিনি যে বিয়ে করছেন, তা আগে থেকে কাকপক্ষীতেও টের পায়নি। কনের বেশে ছবি দিয়ে এক বার চমকে দিয়েছিলেন অনুরাগীদের। বিয়ের মাসখানেক পরেই নতুন এক সুখবর দেন তিনি। মা হওয়ার খবরে আরও উচ্ছ্বাস ছড়িয়ে পড়ে স্বরার অনুরাগীদের মধ্যেও। আগে থেকে কিছু না বললেও জীবনের প্রতিটি অধ্যায়ের উদ্‌যাপনে কোনও খামতি রাখেননি তিনি। কোলে সন্তান আসার সেই বিশেষ অনুভূতির উদ্‌যাপন করতেও ভুললেন না তিনি।

বলিপাড়ায় মাতৃত্বকালীন ফোটোশ্যুট এই প্রথম নয়। সোনম থেকে আলিয়া— তালিকায় অনেকেই আছে। পোশাক থেকে মেকআপ— নায়িকাদের ফোটোশ্যুট মানেই জাঁকজমক। তবে স্বরা যেন কোথাও গিয়ে ব্যতিক্রম। ছিমছাম বেশেই ক্যামেরাবন্দি হলেন তিনি। জীবনের এই নতুন অধ্যায়ের উদ্‌যাপন অতিরঞ্জিত করে তুলতে চাননি। নিজেদের ছবির সঙ্গে স্বরা তাই লিখলেন, ‘‘মাঝেমাঝে জীবন এমন অপ্রত্যাশিত অভিজ্ঞতার সামনে দাঁড় করায় যে একই সঙ্গে নিজেকে আলাদা করে চিনতে হয়। বুঝতে হয় জীবন আসলে বড়ই সাদামাঠা। আমাদের জীবনের এই বিশেষ মুহূর্তের উদ্‌যাপনও ছিমছাম হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swara Bhasker Pregnancy Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE