Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bizarre

কোটি টাকার বেশি জিতলেন লটারিতে, সেই টাকা নিয়েই প্রেমিকের সঙ্গে চম্পট দিলেন স্ত্রী

মানিত নামে সেই ব্যক্তির ২৬ বছরের দাম্পত্যজীবন। সম্প্রতি তিনি লটারিতে ৬ মিলিয়ান ভাট (ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা) জেতেন। তার পর হল টা কী?

মানিত স্ত্রীয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করলেও লাভের লাভ কিছুই হয়নি।

মানিত স্ত্রীয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করলেও লাভের লাভ কিছুই হয়নি। ছবি: শাটারস্টক

নিজস্ব সংবাদদাতা
তাইল্যান্ড শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৯:৪০
Share: Save:

জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তটাই দুঃস্বপ্ন হয়ে গেল তাইল্যান্ডবাসী এক ব্যক্তির। লটারি জিতে বেশ খোশমেজাজে ছিলেন তিনি, তবে মাথায় বাজ পড়ল যখন জানতে পারলেন তাঁর জেতা লটারির টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে চম্পট দিয়েছে স্ত্রী।

মানিত নামে সেই ব্যক্তির ২৬ বছরের দাম্পত্যজীবন। সম্প্রতি তিনি লটারিতে ৬ মিলিয়ান ভাট (ভারতীয় মুদ্রায় প্রায় ১ কোটি ৩০ লক্ষ টাকা) জেতেন। ওই ব্যক্তি জানান, লটারি জেতা টাকার একটা বড় অঙ্ক তিনি মন্দিরে দান করবেন আর বাকি টাকাটা পরিবারের সদস্যদের মধ্যে ভাগ করে দেবেন এমনটাই ভেবেছিলেন তিনি।

লটারি জেতার খুশিতে মানিত একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে এক অজানা ব্যক্তিকে দেখে তাঁর সন্দেহ হয়। স্ত্রী আংকানারাতকে জিজ্ঞেস করায় তিনি বলেন, অচেনা ব্যক্তিটি আসলে তাঁর পরিবারেরই সদস্য। পার্টি শেষ হতেই সেই অজানা ব্যক্তির সঙ্গে পালিয়ে গেলেন আংকানারাত, সঙ্গে নিয়ে গেলেন স্বামীর জেতা সমস্ত অর্থও।

মানিত স্ত্রীয়ের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করলেও লাভের লাভ কিছুই হয়নি। ২৬ বছরের বিবাহিত জীবন হলেও আইনি মতে তাঁদের বিয়ে হয়নি।

মা যে অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন তা জানতেন, মানিতের ছেলে।

মা যে অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন তা জানতেন, মানিতের ছেলে। ছবি: শাটারস্টক।

মানিতের ছেলে কিন্তু এই বিষয়টা খানিকটা হলেও জানত। মা যে অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছেন তা জানতেন, মানিতের ছেলে। প্রথম প্রথম তার মায়ের সঙ্গে কথাও হত, তবে এখন আর মায়ের খোঁজ পাচ্ছে না সে।

পুলিশ দাবি করেছে, যে এই বিষয় তাঁরা কোনও সাহায্যই করতে পারবে না ব্যক্তিকে। আংকানারাত যে টাকা চুরি করেছেন তেমন কোনও প্রমাণ নেই পুলিশের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre thailand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE