২৫ এপ্রিল ২০২৪
এই বছর পুজোয় আপনার ওয়্যারড্রোবকে দিন নতুনত্বের ছোঁয়া প্যান্টালুন্সের পুজোর নতুন কালেকশনের সঙ্গে। যাতে উৎসবের প্রতিটি দিন আপনি হয়ে উঠতে পারেন অনন্য।
Pantaloons

এই দুর্গাপুজোয় প্যান্টালুন্সের নতুন পুজো কালকশনে সেজে উঠুন আপনিও

পুজোর সাজে সেজে উঠুন প্যান্টালুন্সের সঙ্গে

পুজোর সাজে সেজে উঠুন প্যান্টালুন্সের সঙ্গে

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১২:৫৭
Share: Save:

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই সারা বছরের অপেক্ষার অবসান কাটিয়ে মা আসবেন তাঁর নিজের বাড়িতে। বলা বাহুল্য কলকাতার দুর্গাপুজোর সঙ্গে অন্যান্য উৎসবের কোনও তুলনাই হয় না। এই সময় গোটা শহরটা মেতে ওঠে উৎসবের আঙিনায়। সকাল থেকে রাত, চলে অবিশ্রান্ত প্যাণ্ডেল হপিং। আর এই উৎসবকে কেন্দ্র করেই শহরের প্রতিটি মানুষ নিজেদের সাজিয়ে তোলেন নানান সাজে। তবে করোনার আবহে এই বছর পুজোর স্বাদ অন্যান্য বছরের থেকে একটু আলাদা। তবুও উৎসবের একই ছন্দে বহাল শহরবাসীর মন।

এই বছর পুজোয় আপনার ওয়্যারড্রোবকে দিন নতুনত্বের ছোঁয়া প্যান্টালুন্সের পুজোর নতুন কালেকশনের সঙ্গে। যাতে উৎসবের প্রতিটি দিন আপনি হয়ে উঠতে পারেন অনন্যা। কারণ পুজো মানেই প্যান্টালুন্স।

ষষ্ঠী: বোধনের দিন থাক মর্ডানের ছোঁয়া

পুজোর শুরুর দিনটায় একটু আধুনিকতার স্পর্শ থাকলে মন্দ হয় না। ষষ্ঠীর দিন বোহেমিয়ান ফ্যাশন হতে পারে আপনার বেস্ট ফ্রেন্ড। শিমারি জাম্পশ্যুট-এর সঙ্গে টেস্কচার জ্যাকেটে আপনি হয়ে উঠতে পারেন অপরূপা। এছাড়াও ট্রাই করতে পারেন ফিউশন। ক্রপ টপের সঙ্গে লং জ্যাকেট এবং পালাজো প্যান্টে আপনাকে লাগবে দারুন।

ছবি: সম্বিত দে

ছবি: সম্বিত দে

সপ্তমী: সাধারণ, হালকা রঙের লহেঙ্গায় কাটুক সপ্তমীর সন্ধ্যা

সপ্তমীর দিনটা কাটুক পরিবারের সঙ্গে। আর এই সপ্তমীতে আপনার স্টাইল স্টেটমেন্টকে দিন নতুনত্বের ছোঁয়া। এথনিক স্টাইলের জন্য বেছে নিন সুন্দর একটি লহেঙ্গা। আর তার সঙ্গে ম্যাচিং করে পরতে পারেন সিলবার বা অক্সিডাইজ গয়না।

ছবি: সম্বিত দে

ছবি: সম্বিত দে

অষ্টমী: হাই হিলস এবং শাড়িতে হয়ে উঠুন নজরকাড়া

অষ্টমী মানেই সন্ধি পুজো, ধুনুচি নাচ। আর এই অষ্টমীতে শাড়িই হয়ে উঠতে পারে আপনার পছন্দের সেরা ঠিকানা। যে কোনও অনুষ্ঠানেই শাড়ি মেয়েদের সব সময়ের প্রিয় পোশাক। তাই এই অষ্টমীতে শাড়িতেই করুন বাজিমাত।

ছবি: সম্বিত দে

ছবি: সম্বিত দে

নবমী: কো-অর্ড সেটে জমে যাবে নবমীর আড্ডা

নবমী মানেই প্রিয় মানুষগুলোর সঙ্গে আড্ডা। আর আড্ডা মানেই তা লং টাইম প্ল্যান। আর ঠিক সেই কারণেই কো-অর্ড ফ্যাশন আপনাকে করে তুলতে অনেক বেশি স্টাইলিস্ট এবং একইসঙ্গে আরামপ্রদ। তাই নবমীতে এই কো-অর্ড ফ্যাশনই হতে পারে আপনার বেস্ট অপশন।

দশমী: আনারকালি বা ট্র্যাডিশনাল শাড়ির সঙ্গে জমে উঠবে সিদুঁর খেলা

সারা বছর ধরে যে উৎসবের জন্য গোটা শহরবাসী অপেক্ষা করে থাকে, সেই উৎসবের শেষ দিন। বাকি ৪ দিনের মত এই দিনটাকেও স্মরণীয় করে তুলতে ট্রাই করতে পারেন প্যান্টালুন্সের আনারকালি বা শাড়ি।

ছবি: সম্বিত দে

ছবি: সম্বিত দে

তা হলে আর দেরি কিসের? তাড়াতাড়ি আপনার কাছে প্যান্টালুন্স স্টোরে যান অথবা নজরকাড়া কালেকশন পেতে ক্লিক করুন www.pantaloons.com -এ, কারণ পুজো মানেই প্যান্টালুন্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pantaloons Fashion durga puja Ananda Utsav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE