Advertisement
০৬ মে ২০২৪
Samosa Challenge

‘বউ একটাই খাওয়ার অনুমতি দিল, অগত্যা...’, হর্ষ গোয়েঙ্কার বাছা শিঙাড়ার ওজন কত জানেন?

‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’ নিয়ে দেখবেন না কি? জানেন কি এই প্রতিযোগিতায় জয়ী হলে মিলতে পারে নগদ ৫১ হাজার টাকা! ভাবছেন তো, কোথায় গেলে মিলবে এমন সুযোগ?

বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ নেবেন নাকি?

বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ নেবেন নাকি? ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন
মেরঠ (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ১১:২১
Share: Save:

সন্ধের আড্ডায় যদি চায়ের সঙ্গে গরমা-গরম শিঙাড়া পাওয়া যায়, তা হলে তো আর কোনও কথাই নেই। আড্ডা একেবারে জমে ক্ষীর! ভারতের যে প্রান্তেই চলে যান না কেন, শিঙাড়ার কদর কিন্তু সর্বত্রই সমান। শিঙাড়া কি আপনারও বড় প্রিয়? ক’টা শিঙাড়া আপনি খেতে পারেন একেবারে? দু’টো? চারটে? ছ’টা?

‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’ নিয়ে দেখবেন না কি? জানেন কি, এই প্রতিযোগিতায় জয়ী হলে মিলতে পারে নগদ ৫১ হাজার টাকা। ভাবছেন তো, কোথায় গেলে মিলবে এমন সুযোগ?

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কার নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও। ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের মেরঠের ‘কৌশল সুইট্‌স’ নামক মিষ্টির দোকানে তৈরি করা হচ্ছে বাহুবলী শিঙাড়া। শিঙাড়ার ওজন শুনলে আপনি যে চমকে যাবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। ৮ কেজি ওজনের ওই শিঙাড়াটি ১১০০ টাকায় বিক্রি হচ্ছে। আলু, মটর, পনির ছাড়াও শিঙাড়াতে রয়েছে বিভিন্ন ধরনের ড্রাই ফুট।

মজার ভিডিয়োটি শেয়ার করে হর্ষ মশকরা করে লিখেছেন, ‘‘দিপাবলীর পর যখন আমার বউ আমায় একটা মাত্র শিঙাড়া খাওয়ার অনুমতি দেয়!’’

হর্ষ এই ভিডিয়োটি শেয়ার করার পর এক জন চিকিৎসক লিখেছেন, ‘‘স্যার, এক দিনে এই শিঙাড়াটি খেলে আপনার হার্ট সার্জনদের পিছনে অনেক খরচা হয়ে যাবে!’’

ওই মিষ্টির দোকানেই শুরু হয়েছে ‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’। মাত্র ৩০ মিনিটে ৮ কিলো ওজনের ওই শিঙাড়াটি খেতে পারলেই জয়ী ব্যক্তি পাবেন নগদ ৫১ হাজার টাকা। তবে এখনও পর্যন্ত ওই পুরস্কার জিততে পারেননি কেউ। কিন্তু বিক্রি বেড়েছে অনেকটাই।

‘বাহুবলী শিঙাড়া চ্যালেঞ্জ’ নিয়ে নেটমাধ্যমে চর্চা তুঙ্গে। সকলেই ব্যবসায়ীর বুদ্ধির প্রশংসায় পঞ্চমুখ। কী মনে হচ্ছে, আপনি পারবেন এই চ্যালেঞ্জটি সম্পূর্ণ করতে? তবে মেরঠের ওই দোকানের ভিড়ে শামিল হতে হবে আপনাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harsh Goenka Samosa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE