Advertisement
০১ মার্চ ২০২৪
Air Port Incident

প্রকাশ্যে পোশাক বদলাতে বাধ্য করা হল দুই মহিলা যাত্রীকে, অভিযোগ বিমানকর্মীদের বিরুদ্ধে

কোনও রকম আড়াল ছাড়াই প্রকাশ্যে পোশাক বদলাতে বাধ্য করা হয়েছে। বিমানকর্মীদের বিরুদ্ধে এমনই অভিযোগ আনলেন দুই মহিলা যাত্রী।

Symbolic Image.

ক্রিসি মেয়ার এবং কিয়ানু থম্পসন নামে দুই মহিলা  আমেরিকান এয়ারলাইন্সে যাত্রা করছিলেন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লাস ভেগাস শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১২:৪৩
Share: Save:

প্রকাশ্যে পোশাক বদলাতে বাধ্য করেছেন বিমানকর্মীরা। সম্প্রতি এমনই অভিযোগে তুলেছেন দুই মহিলা বিমানযাত্রী। ঘটনাটি ঘটেছে লাস ভেগাসের হ্যারি রিড আন্তর্জাতিক বিমানবন্দরে।

ক্রিসি মেয়ার এবং কিয়ানু থম্পসন নামে দুই মহিলা আমেরিকান এয়ারলাইন্সে যাত্রা করছিলেন। ক্রিসি তাঁর টুইটারের পাতায় এই ঘটনার কথা প্রথম জানিয়েছেন। ক্রিসি দু’টি ছবি পোস্ট করেছেন। যে পোশাক পরে বিমানবন্দরে এসেছিলেন, সেই ছবি এবং বিমানবন্দর কর্তৃপক্ষের জোরাজুরিতে পোশাক পরিবর্তন করার পরের একটি ছবি।

হাতকাটা ক্রপ টপ এবং একটি স্লিক স্কার্ট। যার ফাঁক গলে বার বারই অনাবৃত হয়ে যাচ্ছিল পা। ওই দুই মহিলার দাবি, এমন পোশাকেই বিমানবন্দরে এসেছিলেন দু’জনে। কিন্তু বিমানে ওঠার আগেই দু’জনকে বাধা দেওয়া হয়। বিমান সংস্থার কর্মীরা বাধ্য করেন সেই র‌্যাপার বদলে নিতে। শেষ পর্যন্ত পোশাক বদলে ঊরুর কাছে শেষ হয়ে যাওয়া হট প্যান্ট পরে নেন।

টুইটারে বিমান সংস্থাকে ট্যাগ করে নিজেদের অভিযোগ জানান অন্য জন। বিমান সংস্থার উত্তর, ‘‘আপনাদের অভিযোগ আমাদের উদ্বিগ্ন করে তুলেছে। দয়া করে আপনারা সরাসরি আমাদের নিজস্ব ওয়েবসাইটে ঘটনার সম্পূর্ণ বিবরণ দিন। উপযুক্ত ব্যবস্থা নেওয়ার চেষ্টা করব।’’

এই ঘটনা প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে সমালোচনার বান এসেছে। অনেকেই বুঝতে পারছেন না, তাঁদের পোশাকে কী এমন দোষ খুঁজে পেলেন বিমানকর্মীরা, যাতে কোনও আড়াল ছাড়াই পোশাক বদলাতে বাধ্য করা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE