Advertisement
২৫ মে ২০২৪
Bizarre News

বিনা পয়সায় রেস্তরাঁয় খাওয়াই পেশা! ৩৪ হাজার টাকা বিল কী করে ফাঁকি দিলেন বাবা-মা এবং ছেলে?

৩৪ হাজার টাকা বিল হয়েছিল। কিন্তু টাকা না দিয়ে চম্পট দিল গোটা পরিবার। কী ভাবে?

খাবার খেয়ে চম্পট।

খাবার খেয়ে চম্পট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৫:৩৪
Share: Save:

রেস্তরাঁয় খেতে গিয়েছিল। খাওয়াদাওয়ার পর বিল না মিটিয়েই চম্পট দিল এক পরিবার। ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের একটি রেস্তরাঁয়। রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, বাবা-মা এবং ছেলে সহ মোট তিন জন সন্ধ্যা নাগাদ ওই রেস্তরাঁয় খেতে ঢুকেছিলেন। মেনু কার্ড দেখে বেশ অনেক ধরনের স্টার্টার অর্ডার করেন তাঁরা। তার পর ধীরে ধীরে মেন কোর্স এবং রকমারি মিষ্টিও অর্ডার করেন। সব মিলিয়ে প্রায় ঘণ্টা দুয়েক ধরে খাওয়াদাওয়া করে ওই পরিবার। রেস্তরাঁ কর্মীদের একেবারেই সন্দেহজনক কিছু মনে হয়নি। বরং তিন জনকে খাদ্যরসিক বলে মনে হয়েছিল। তবে সমস্যার সূত্রপাত হয় বিল আসার পর থেকে। বিল হয়েছিল ৩৫০ পাউন্ড। ভারতীয় টাকায় প্রায় ৩৫ হাজার টাকা।

প্রথমে ছেলেটি কার্ডের মাধ্যমে টাকা মেটানোর কথা বলেন। কিন্তু বেশ কয়েক বার চেষ্টা করেও কার্ড কাজ করেনি। বাবা-মাকে রেস্তরাঁয় অপেক্ষা করতে বলে এটিএম থেকে টাকা তুলে আনার নাম করে ছেলেটি বেরিয়ে যান। কিন্তু ঘণ্টাখানেক কেটে গেলেও তিনি আর ফিরে আসেননি। ছেলেকে খুঁজে আনার অজুহাতে বাবাও বেরিয়ে যান। রেস্তরাঁ কর্মীরা বুঝতে পারেন বিষয়টি স্বাভাবিক নয়। তাই বাবা-ছেলেকে খুঁজে আনতে চলে গেলে, সেই ফাঁকে বেরিয়ে যান মা। তার পর থেকে তিন জনেই বেপাত্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE