Advertisement
৩০ মে ২০২৪
Uorfi Javed

শাড়ির আঁচল গলায় জড়ানো, গায়ে শুধু ব্রালেট, ফিনফিনে গোলাপি শাড়িতে ধরা দিলেন উরফি

ছক ভাঙতে যদি কেউ পারেন, তবে তাঁর নাম উরফি। তাঁর পোশাকের সৃজনশীলতা নিয়ে প্রংশসা জুটলেও বিতর্কই হয়েছে বেশি।

Image of Uorfi Javed

শাড়িতে স্নিগ্ধ উরফি! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:৫৪
Share: Save:

পোশাক বিতর্কই উরফি জাভেদকে জনপ্রিয় করে তুলেছে। নিত্যনতুন পোশাকের কারণেই চর্চার কেন্দ্রে উঠে আসেন তিনি। লজ্জা নিবারণের বিভিন্ন পন্থা তিনি নিজে বেছে নেন। কখনও চোঙ দিয়ে, কখনও দড়ি দিয়ে, কখনও শিকল দিয়ে, আবার কখনও শুধুই বাল্ব ঝুলিয়ে। ছক ভাঙতে যদি কেউ পারেন, তবে তাঁর নাম উরফি। তাঁর পোশাকের সৃজনশীলতা নিয়ে প্রংশসা জুটলেও বিতর্কই হয়েছে বেশি। তার জন্য সর্বসমক্ষে ক্ষমা চাইতেও তিনি পিছপা হননি। অনুতপ্ত উরফির সাজেও কি ফুটে উঠছে তার ছাপ?

সম্প্রতি উরফিকে দেখা গিয়েছে শাড়িতে। এমন স্নিগ্ধ উরফিকে বোধ হয় এর আগে কেউ দেখেননি। তবে সেই সাজের মধ্যেও রেখেছেন নিজস্বতার ছাপ। ফিনফিনে গোলাপি শাড়ির ভাঁজে স্নিগ্ধ উরফিকে দেখে চোখ সরানো দায়। কিন্তু সেই শাড়ি তো কোমরে জড়ানো। শাড়ির আঁচল কাঁধে নয়, গলায় পেঁচানো। ঊর্ধ্বাঙ্গে শুধুই গোলাপি ব্রালেট। খোলা চুলে, কপালে টিকলি। এমন রূপ দেখে সত্যি চোখ আটকে যাওয়ার কথা।

কিন্তু উন্মুক্ত উরফির হঠাৎ হল কী? পোশাক নিয়ে নানা ভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে উরফিকে। তাই প্রকাশ্যে অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে কিছু দিন আগেই তিনি লিখেছিলেন, “আমি ক্ষমা চাইছি মানুষের মননে আঘাত করার জন্য। আমি যা পরি, তার জন্যও ক্ষমা চাইছি। এ বার থেকে বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। এখন থেকে অন্য রকম পোশাক পরব, ক্ষমা করবেন।” তবে তা যে নেহাতই পয়লা এপ্রিল উপলক্ষে মজা করেছিলেন, তা-ও বুঝিয়ে দিয়েছিলেন উরফি। ফিনফিনে গোলাপি শাড়ির ভাঁজ আবার উরফির সে দিনের দুষ্টুমির কথা মনে করাতে বাধ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed New Dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE