Advertisement
০৫ মে ২০২৪
Uorfi Javed

দু’হাতে তালি দিতেই খুলে যাচ্ছে পোশাক, স্পষ্ট হয়ে উঠছে উরফির কালো অন্তর্বাস

নাহ্! পোশাক বললেও অত্যুক্তি করা হয়, বড় জোর অন্তর্বাস বলা যেতে পারে। দুই হাতে তালি দিতেই দু’পাশ থেকে পর্দা সরে যাওয়ার মতো গা থেকে খুলে গেল সাদা শার্টের টুকরো।

Uorfi Javed flaunts her lingerie

উরফির স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। যা চলছে, সেই ট্রেন্ডে গা ভাসাতে রাজি নন তিনি। ছবি- সংগৃহীত

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ২০:৫৮
Share: Save:

উরফি জাভেদ হলেন পোশাক ও বিতর্কের ককটেল। ছকভাঙা পোশাকের কারণেই বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। যদিও কেউ কেউ তাঁর ফ্যাশন নিয়ে সমালোচনা করেন। আবার অনেকেই তাঁর এই পোশাকের তারিফও করেছেন। বিতর্ক হোক কিংবা প্রশংসা, কোনও কিছুকেই খুব বেশি পাত্তা দেন না উরফি। বরং তিনি সেটাই করেন, যা তাঁর মন বলে। প্রায় প্রতিদিনই নিত্যনতুন পোশাকে-ডিজাইনে চমকে দেন সকলকে।উরফি জাভেদ হলেন পোশাক ও বিতর্কের ককটেল। ছকভাঙা পোশাকের কারণেই বার বার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। যদিও কেউ কেউ তাঁর ফ্যাশন নিয়ে সমালোচনা করেন। আবার অনেকেই তাঁর এই পোশাকের তারিফও করেছেন। বিতর্ক হোক কিংবা প্রশংসা, কোনও কিছুকেই খুব বেশি পাত্তা দেন না উরফি। বরং তিনি সেটাই করেন, যা তাঁর মন বলে। প্রায় প্রতিদিনই নিত্যনতুন পোশাকে-ডিজ়াইনে চমকে দেন সকলকে।

এ বার তিনি ধরা দিলেন অন্য রকম পোশাকে। নাহ্! পোশাক বললেও অত্যুক্তি করা হয়, বড় জোর অন্তর্বাস বলা যেতে পারে। দুই হাতে তালি দিতেই দু’পাশ থেকে পর্দা সরে যাওয়ার মতো গা থেকে খুলে গেল সাদা শার্টের টুকরো। গলার অংশটুকু নিজে হাতে খুলে দিতেই কালো অন্তর্বাস পরিহিতা উরফি ধরা দিলেন অনুরাগীদের কাছে। কালো জালের উপর ছোট ছোট ফুল। তা দিয়েই জড়ানো হাঁটু। স্তন থেকে ঊরু পর্যন্ত সেই ফুলতোলা নেট দিয়ে ঢাকা। তবে প্রায় স্পষ্ট সব কিছু।

উরফির স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। যা চলছে, সেই ট্রেন্ডে গা ভাসাতে রাজি নন তিনি। নিজেই ট্রেন্ড তৈরি করতে চেয়েছেন। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন ছোট থেকেই। খোলামেলা পোশাক পরার জন্যই পরিচিত উরফি। এখন কোনও বলিউড অভিনেত্রীও খোলমেলা পোশাক পরলে তাঁদের তুলনা করা হয় উরফির সঙ্গে। কেউ করেন নিন্দা, কেউ আবার করেন প্রশংসা। তবে বলিপাড়ায় যে এখন চর্চায় থাকেন উরফি, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE