Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Uorfi Javed

এক পিঠে পোশাক আছে অন্য পিঠে নেই, উরফির সাজে কোন রহস্য ফুটে উঠল আয়নায়?

পিঠ পিছে ঘটে যায় কত কিছু। সাদা চোখে অনেকেই দেখতে পান না সেই কালো রহস্যের ইতিহাস।

Image of Uorfi Javed

উরফি দেখালেন তাঁর পিঠের পিছনে রয়েছে কোন ‘রাজ়’। ছবি- ভিডিয়ো থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩১
Share: Save:

বিতর্ক আর উরফি জাভেদ, এ যেন একই মুদ্রার দুই পিঠ। কখনও স্বল্পবসনা হয়ে, কখনও বা বিবস্ত্র হয়ে বিতর্কের কেন্দ্রে থাকেন তিনি। বিদ্রুপ, উপহাস, কটাক্ষ কোনও কিছুরই তোয়াক্কা করেন না উরফি। শুধু অনুরাগীদের মনে নয়, কিছু দিন আগে গেরুয়া রঙের পোশাকে রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন রাজনৈতিক নেতাদের মনেও। তাঁর ‘সাম্প্রতিকতম’ পোশাকের ভিডিয়ো চোখে পড়েছে কি?

এ বারের পোশাকে উরফি অনেকটাই সংযত। সাধারণ রেস্তরাঁ কর্মীর পোশাকে ধরা দিলেন। কিন্তু উরফি থাকবেন আর রহস্য থাকবে না, তা কি হয়? লম্বা হাতা সাদা শার্ট, কোমরের নীচ থেকে এক রঙা কালো স্কার্ট, গলায় কালো রঙের বো। ঠোঁটে গাঢ় খয়েরি রঙা লিপস্টিক। যেন বরাত নেওয়ার জন্য প্রস্তুত। কিন্তু কিসের বরাত?

সেই রহস্য ফুটে উঠল ঠিক তাঁর পিছনে থাকা আয়নায়। দেহের সামনের অংশে পোশাক থাকলেও তিনি যেন বোঝাতে চাইলেন, সামনে থেকে যা দেখা যায় তার সবটা সত্যি নয়। এই অবতারে উরফিকে দেখে এক অনুরাগীর মন্তব্য, “এর আড়ালে লুকিয়ে রয়েছে আসল সত্যি। সকলে কিন্তু সেই সত্যি তুলে ধরার সাহস নেই।”

বিতর্কের পাশাপাশি নিজের সৃজনশীলতার নজিরও মাঝেমধ্যেই তুলে ধরেন উরফি। কখনও ময়লা ফেলার প্লাস্টিক ব্যাগ দিয়ে পোশাক বানিয়ে, স্কার্ট বানিয়ে, আবার কখনও নিম্নাঙ্গে পরার ট্রাউজ়ার দিয়ে দেহের উপরের অংশের পোশাক বানিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE