Advertisement
১৮ মে ২০২৪
Uorfi Javed

চোখের তলায় কালশিটে, মুখ ফুলে ঢোল! হঠাৎ কী হল উরফির? কে আঘাত করল অভিনেত্রীকে?

বছরের শুরুতে সবাই যখন পার্টি করতে ব্যস্ত তখন উরফি কি না মুখ ফুলিয়ে বসে রয়েছেন বাড়িতে! কী হল অভিনেত্রীর? কেন মনখারাপ তাঁর?

কখনও চড়া মেক আপ, আবার কখনও নানা উদ্ভট প্রসাধনীর ব্যবহার করে তিনি প্রকাশ্যে আসেন।

কখনও চড়া মেক আপ, আবার কখনও নানা উদ্ভট প্রসাধনীর ব্যবহার করে তিনি প্রকাশ্যে আসেন। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১২:০২
Share: Save:

গত বছর সংবাদের শিরোনামে বার বার জায়গা করে নিয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। খোলামেলা পোশাকে শরীর প্রদর্শনের কারণে ২০২২-এর ফ্যাশন দুনিয়ায় বেশ নামডাক হয়েছে তাঁর। রোজকার ব্যবহারের বিভিন্ন জিনিস দিয়েও যে পোশাক তৈরি করা যায়, উরফি দেখিয়েছেন সেই পথ। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের যুগলবন্দি!

নিজেকে সুন্দরী দেখানোর জন্য অনেক কিছুই করতে হয় উরফিকে। জনপ্রিয়তা পাওয়ার হ্যাপা কম নয়! কখনও চড়া মেক আপ, আবার কখনও নানা উদ্ভট প্রসাধনীর ব্যবহার করে তিনি প্রকাশ্যে আসেন। কিন্তু বছরের শুরুতে সবাই যখন পার্টি করতে ব্যস্ত, তখন উরফি কি না মুখ ফুলিয়ে বসে রয়েছেন বাড়িতে!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিয়েছেন উরফি। ছবিতে দেখা যাচ্ছে, চোখের তলায় কালশিটে পড়েছে তাঁর। চোখের কোল ফুলে ঢোল। এই ছবি ভাইরাল হওয়া মাত্রই অনুরাগীদের মনে নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করে। কী ভাবে আঘাত লাগল উরফির?

ছবি, ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, ‘‘না, আমায় কেউ আঘাত করেনি। আসলে সবটাই হয়েছে ‘আন্ডার আই ফিলার’-এর জন্য।’’ তার পরেই তাঁর চোখের এই হাল।

প্রকাশ্যে এল উরফির বেহাল দশা।

প্রকাশ্যে এল উরফির বেহাল দশা।

ক্ষুব্ধ উরফি অনুরাগীদের বলেন, ‘‘চোখের তলার কালো ভাব কমানোর জন্য যে সব বাজার চলতি ক্রিম পাওয়া যায় তার কোনওটাই ভাল নয়। সবগুলোই লোকঠকানো। একদম কিনবেন না ওইগুলি! এখন মেক আপই ভরসা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE