২৭ এপ্রিল ২০২৪
Amazon

মাত্র ১২৯৯ টাকায় অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে পেয়ে যাবেন নজরকাড়া অফার

সেই উৎসবকে আরও সুন্দর করে তুলতে এসে গেল দ্য আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল। ফ্যাশন থেকে বিউটি সিলেকশন, সমস্ত কিছুতে রয়েছে নজরকাড়া অফার।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফ্যাশন ফেস্টিভাল

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফ্যাশন ফেস্টিভাল

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ২১:৪৩
Share: Save:

পুজো শেষ। আর কয়েকদিন পরেই শহর মেতে উঠবে আলোর উৎসবে। সেই উৎসবকে আরও সুন্দর করে তুলতে এসে গেল দ্য আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল। ফ্যাশন থেকে বিউটি সিলেকশন, সমস্ত কিছুতে রয়েছে নজরকাড়া অফার। মাত্র ১২৯৯ টাকার মধ্যে উৎসবের সময়ে আপনি আপনার ওয়্যারড্রোব সাজিয়ে তুলতে পারবেন খুব সহজেই। ট্রেন্ডি জামা-কাপড় হোক থেকে ফ্যাশন ও লাইফস্টাইল অ্যাকসেসরিজ, মেক-আপ থেকে স্কিন কেয়ার প্রোডাক্টস, সমস্ত কিছু পেয়ে যাবেন আকর্ষণীয় দামে। আমাজন গ্রেট ফ্যাশন ফেস্টিভালসে আপনার জন্য থাকছে ৪০ লক্ষেরও বেশি ডিলস, ১০০০-এরও বেশি টপ ব্র্যান্ডস। এই তো সময় নিজের প্রয়োজনীয় সামগ্রী স্টক করার। অ্যামাজনের ফ্রি এবং ফাস্ট ডেলিভারির সঙ্গে যা নিমেষে পৌঁছে যাবে আপনার দোরগোড়ায়। তা হলে আর অপেক্ষা কেন? এখনই তৈরি হয়ে যান এবং চুটিয়ে শপিং করুন।

মেয়েদের এথনিক স্কার্টস

পুজো হল এমন একটা সময়, যখন এথনিক সাজে সেজে উঠতে চায় আপামর জনতা। এমব্রয়ডারির কাজ হোক বা সিল্কি, মনোটোন বা কনট্রাস্ট মিক্স অ্যান্ড ম্যাচ, যে কোনও অপশনস আপনি বেছে নিতে পারেন আমাজন থেকে।

এথনিক স্কার্ট

মেয়েদের বিউটি এবং মেক-আপ

উৎসবের মরসুমই তো সেজে ওঠার জন্য আদর্শ। হাইলাইটিং হোক বা নিজেকে সুন্দর করে তোলাই হোক কিংবা সুন্দর ত্বকের যত্নের জন্য সামগ্রী, সমস্ত কিছু পাবেন হাতের কাছেই। তাই দেরি না করে মেক-আপ এবং স্কিন কেয়ারের জন্য প্রয়োজনীয় সামগ্রীগুলি এখনই কিনে নিন।

হাইলাইটার

মাস্ক

মেয়েদের হ্যান্ডব্যাগ

হ্যান্ডব্যাগ যে কোনও মহিলার পোশাকের একটি অত্যন্ত প্রয়োজনীয় অংশ। প্রয়োজনীয় জিনিসপত্র বহন করা সহজ করার পাশাপাশি, তারা আপনার পোশাককে আরও আকর্ষণীয় করে তোলে এটি। অ্যামাজনের ফেস্টিভ কালেকশনের সঙ্গে, আপনি এখানে পেয়ে যাবেন সেরার সেরা ডিলস।

হ্যান্ডব্যাগ

মহিলাদের ফ্যাশনেবল ব্লাউজ

সুন্দর, আকর্ষণীয় শাড়ির সঙ্গে কোন কোন অ্যাকসেসরিজ পরতে হবে তা নিয়ে চিন্তা করা অস্বাভাবিক নয়। পরিবর্তে, মূল প্রশ্ন হল সেই লুকটি সম্পূর্ণ করার জন্য আপনার কাছে সঠিক ব্লাউজ আছে কিনা।

ব্লাউজ

ছেলেদের টিউনিক এবং ট্রাউজার্স

একটি স্টাইলিশ টিউনিক কুর্তা বেছে নিন এবং জিন্স বা ট্রাউজার্সের সাথে এটি পরুন যাতে আপনার স্টাইল হয় নজরকাড়া। আপনি বিভিন্ন রঙ এবং প্যাটার্নে ভালভাবে ফিট করা চিনোসের সঙ্গে কুর্তাও পরতে পারেন।

টিউনিক শার্ট

ট্রাউজার্স

ছেলেদের দাড়ির যত্ন

উৎসবের মরসুমে, সুসজ্জিত চেহারা থাকা গুরুত্বপূর্ণ। বলা যায় এটি উৎসবের পোশাকের একটি অঙ্গ। আপনার যদি দাড়ি থাকে তবে সেটিকে স্বাস্থ্যকর রাখতে দাড়ি এবং গোঁফের যত্ন আবশ্যিক। একটি ক্লিনজার ও একটি ময়েশ্চারাইজার সঙ্গে রাখুন এবং ভাল ভাবে ত্বকের যত্ন নিন।

দাড়ির যত্ন নিন

বাচ্চাদের কালেকশন

গত কয়েক বছরে বাচ্চাদের জামা-কাপড় এবং ফ্যাশন অনেকটা দূর এগিয়েছে। বলা যায়, বাচ্চাদের পরিধান এখন বেশ আড়ম্বরপূর্ণ এবং মজাদার! এই উৎসবের মরসুমে, আমাজনের লক্ষ্য প্রত্যেকের কাছে ব্যবহারিক ফ্যাশন সহজলভ্য করে তোলা। যেখানে থাকবে পছন্দ অনুযায়ী কালেকশন এবং সঙ্গে কমফোর্ট ও স্টাইলের দারুন মিশেল।

ছেলেদের পোশাক

মেয়েদের পোশাক

বাচ্চাদের জুতো

অ্যাকসেসরিজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE